ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩

শেরপুরে অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে হাঁস হাঁসের ঘর ও খাবার বিতরণ

মাসুম বিল্লাহ
আগস্ট ২৩, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!
   
                       

, শেরপুর বগুড়া
বগুড়ার শেরপুরের সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বিনামূল্যে হাঁস, হাসের ঘর তৈরির উপকরণ ও দানাদার খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার (২৩ আগস্ট) বিকাল ৪ টায় শেরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার সভাপতিত্বে অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বিনামূল্যে ৩৩০টি পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে ২০টি হাঁস, হাঁসের ঘর, এবং ৯কেজি করে দানাদার খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক ডাক্তার মোঃ নজরুল ইসলাম, বগুড়া জেলা প্রণিসম্পদ কর্মকর্তা ডা:মো:মোশাররফ হোসেন, শেরপুর উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা আক্তার,সিনিয়র মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার,জাতীয় আদিবাসী পরিষদ বগুড়া জেলা কমিটির সভাপতি শ্রী সন্তোষ শিং (বাবু)।

অপরদিকে ২৩ আগষ্ট সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মজিবর রহমান মজনু। ডা. তহিদুল ইসলাম সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট গোলম ফারুক, সহ সভাপতি আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সি সাইফুল বারি ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ভেটেরিনারী সার্জন ডা. মোছা. রেহেনা খাতুন প্রমূখ
প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রায়হান পিএএ,