ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩

“তাইম” পরশ পাথরের ছোঁয়ায় চাঙ্গা কাশিমপুর থানা ছাত্রলীগ

Siam Hossen
আগস্ট ২৩, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!
   
                       

গাজীপুর প্রতিনিধি

কাশিমপুর থানা ছাত্রলীগের নতুন কমিটি দায়িত্ব নিয়েছে মাত্র তিন মাস। এই কমিটির সাধারন সম্পাদক দীর্ঘ সময় ধরে কাশিম্পুর থানা জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাবেক সাধারন সম্পাদক নাইদুল ইসলাম তাইম।
কমিটি ঘোষনার আগে থেকেই তিনি রাজপথে ছিলেন। বিশেষ করে সায়মন-সোহেল কমিটি যখন ছিল তখন থেকেই তুখোড় ছাত্রনেতায় পরিণত হন তাইম।

নাইদুল ইসলাম তাইম যখন থানা ছাত্রলীগের পদপ্রার্থী হন তখন থেকেই তিনি বিভিন্ন সামাজিক কর্মসূচীতে অংশগ্রহন করেন। তিনি তার অনুসারীসহ সকল ছাত্রছাত্রীগের পড়াশোনায় মনযোগী হতে বলেন। তিনি তাদেরকে প্রথমে পড়াশোনা এর পাশাপাশি রাজনীতি চালিতে যেতে বলেন। তাছাড়া বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস এবং বঙ্গবন্ধুর জীবনাদর্শ চর্চা করতে কর্মীদের নির্দেশনা প্রদান করেন। তিনি গরিব,দুস্থদের সহযোগিতা বরাবর করে আসছেন।
নাইদুল ইসলাম তাইমকে তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,”আমি চাই ছাত্রলীগ সব সময় মানুষের পাশে থাকুক। আমার কাশিমপুর থানা ছাত্রলীগ হবে বাংলাদেশের ছাত্রলীগের অন্যতম সেরা ইউনিট। মাদক,আসামাজিক কার্যক্রমে জড়িত কেউ কাশিমপুর থানা ছাত্রলীগে থাকতে পারবে না।”
নাইদুল ইসলাম সম্পর্কে ৫নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা ওয়াসিম সরকার বলেন,”তাইম ভাই যেহেতু আমার নিজ ওয়ার্ডের তাই তার কার্যক্রম সাধারন সম্পাদক হওয়ার আগে থেকেই দেখতেছি। তিনি যেন পরশ পাথর। তার দিকনির্দেশনায় আমরা সব সময় মানুষের পাশেই থাকবো।”