ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩

হাঁ- না ভোটের মধ্যেদিয়ে বিএমপি ক্ষমতায় এসেছে আর তত্ত্বাধায়ক সরকার অনেক আগেই বাতিল হয়ে গেছে: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার!!!!!!

উজ্জ্বল কুমার সরকার
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!
   
                       

নওগাঁ প্রতিনিধিঃ
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপি হত্যা-সন্ত্রাসের মধ্যে দিয়ে হ্যাঁ-না ভোট করে ক্ষমতায় এসেছিল। এখন তারাই তত্ত্বাধায়ক সরকার চায়। তত্ত্বাধায়ক সরকার অনেক আগেই আইনের মাধ্যমেই বাতিল হয়ে গেছে। তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জনগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নেবে না।নওগাঁর সাপাহার খঞ্জনপুর বালিকা উচ্চবিদ্যালয় মাঠে শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে দাবি করে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি মিথ্যা কথা বলে, তাদের বিশ্বাস করা যায় না। তারা বিদেশিদের কাছে ধরনা ধরেছে, কিন্তু লাভ হয়নি। তারা ভিসা নীতি নিয়ে কথা বলছিল, কিন্তু এখন তারাই ভিসা নীতিতে ফেঁসে গেছে।
খাদ্যমন্ত্রী আরও বলেন, দেশের সব মানুষই কোনো না কোনো ভাবে এ সরকারের আমলে উপকার পেয়েছে। জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে জনগণ।
শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামশুল আলম শাহ চৌধুরী। এছাড়া উপজেলা চেয়ারম্যান শাহজান আল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমুখ সভায় বক্তব্য দেন

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ।