ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩

মহাদেবপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

মোঃ মেহেদী হাসান
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মহাদেবপুর নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মহাদেবপুর কলেজ মাঠে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত সমাবেশে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন।
চুড়ান্ত খেলায় উপজেলা পর্যায়ে বালিকাদের ফুটবল প্রতিযোগিতায় মহিনগর উচ্চ বিদ্যালয় একাদশকে ০-২ গোলে পরাজিত করে জোয়ানপুর উচ্চ বিদ্যালয় একাদশ এবং বালকদের ফুটবলে হাটচগৌরী উচ্চ বিদ্যালয় একাদশকে ০-১ গোলে পরাজিত করে উত্তরগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। এছাড়া বালিকাদের হ্যান্ডবলে জোয়ানপুর উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও ধনজইল উচ্চ বিদ্যালয় দল রানার্স আপ হয়।
সন্ধ্যায় সেখানে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান পুরস্কার বিতরণ করেন। এসময় একাডেমিক সুপারভাইজার ফরিদুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিটন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ইব্রাহীম হোসেন, জয়পুর ডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন মৃধ্যা, শালবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।#