ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩

নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশন উদ্ধোধন করে সাধন চন্দ্র মজুমদার বলেন সরকারের গোডাউনে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে!!!!!

উজ্জ্বল কুমার সরকার
সেপ্টেম্বর ২২, ২০২৩ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

নওগাঁঃ

বর্তমানে সরকারের গোডাউনে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। ফলে নতুন করে চাল আমদানির আর প্রয়োজন নেই বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর সাপাহারে নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন খাদ্যমন্ত্রী।
মন্ত্রী আরো বলেন, সরকারিভাবে বাজেট করা হয়েছিল পাঁচ লাখ মেট্রিক টন চাল আমদানি করা হবে।তবে আমদানির আর প্রয়োজন নেই। কারণ আউশের ব্যাপক চাষ হয়েছে। যে কারণে আর আমদানির প্রয়োজন হচ্ছে না। পাশাপাশি খাদ্য রাখার জায়গা সংকটের ফলে খাদ্যবান্ধব কর্মসূচির দুই মাসের চাল একসঙ্গে দিতে হচ্ছে।তাছাড়া আরো পাঁচ লাখ মেট্রিক টন গম পাইপলাইনে রয়েছে। ফলে দেশে খাদ্যের কোনো অভাব নেই বলে জানান খাদ্যমন্ত্রী।
অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা অধিদপ্তরের লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন নওগাঁর জেলা প্রশাসক মো. গোলাম মওলা, সাপাহার উপজেলায় চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুনসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এরপর পোরশা উপজেলায় আরো একটি নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ।