ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩

আবারও পাবনার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত ভাঙ্গুড়ার নাহিদ হাসান খান

Siam Hossen
সেপ্টেম্বর ২২, ২০২৩ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

দ্বিতীয় বারের মতো পাবনার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মােহাম্মদ নাহিদ হাসান খান।প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাঁকে ম্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করেন।

জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটির সভাপতি জেলা প্রশাসক মুহা: আসাদুজ্জামান ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিক মোহাম্মদ ইউসুফ রেজা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি তালিকা থেকে এ তথ্য জানা যায়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান দায়িত্ব গ্রহনের পর থেকে উপজেলার প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন।তিনি উপজেলার ৯৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন,শিক্ষা উপকরণ বিতরণ,মা সমাবেশ,বিদ্যালয় চত্বরে বাগান বিলাস বৃক্ষ রোপণ,ফুটবল বিতরণ,আশ্রয়ণ প্রকল্পের শতভাগ শিক্ষার্থীদের প্রাথমিক বিদ্যালয়ের অন্তর্ভুক্ত করণ ও কাব ক্যম্পপুরির আয়োজনসহ নানা কার্যক্রম চালিয়ে আসছেন।

ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, প্রাথমিক শিক্ষা হলো প্রাতিষ্ঠানিক শিক্ষার মূল ভিত্তি।তাঁর এ প্রাপ্তি স্মার্ট,আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অনুপ্রেরণা যোগাবে।

ছবি ক্যাপশন: ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান। ছবি: সংগৃহীত।

মোঃ মেহেদী হাসান
ভাঙ্গুড়া,পাবনা।
২০ সেপ্টেম্বর ২৩ মোবাইল-০১্