ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪

ঠাকুরগাঁও পুলিশ সুপারের দেওয়া শীতবস্ত্র বিতরণ করলেন সংবাদ কর্মীরা

সাইমন হোসেন
জানুয়ারি ১৯, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!
   
                       

জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও:

 

ঠাকুরগাঁওয়ের মানবিক পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের দেওয়া ৫০ টি শীতবস্ত্র (কম্বল) অসহায় শীতার্ত মানুষের মাঝে বন্টন করলেন স্থানীয় সংবাদ কর্মীরা।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) বেলা ৩ টায় উপজেলার ভেলাজান বাজারে এই শীতবস্ত্র বিতরন করা হয়। এর আগে শীতার্ত মানুষদের শীতবস্ত্র চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিলে বিষয়টি নজরে আসে জেলা পুলিশ সুপারের। পরে শীতবস্ত্র হিসেবে ৫০ টি কম্বল দেওয়ার কথা জানান তিনি।

 

শীতবস্ত্র পাওয়া রেহেনা খাতুন জানান, প্রচন্ড শীতের কারণে বাইরে বের হতে পারিনি। অনেক মানুষের কাছে কম্বল চেয়েছিলাম। তারা দেওয়ার আশ্বাস দিয়েও দিতে পারেনি। খবর পেয়ে এখানে এসেছি শুনলাম পুলিশ স্যার নাকি কম্বল দিয়ে পাঠাইছে। এটা অনেক মোটা কম্বল এটা দিয়ে আমার কয়েক বছরের শীত কেটে যাবে।

 

হেমন্ত রায় জানান, গত বছর একটি পাতলা কম্বল পেয়েছিলাম। পরিবারের লোক সংখ্যা অনেক জন হয় সবার মাঝে দিতে পারিনি। এবার খবর পেয়ে ছুটে আসি কম্বল নিতে। এসপি স্যার কম্বল দিয়ে পাঠিয়েছে।ভগবান ওনার মঙ্গল করুক। অনেক বড় কম্বল একসাথে দুই তিনজন থাকা যাবে।

 

নাজির উদ্দিন জানান, সারাদিন ভেন চালাই। অনেক ঠান্ডা মন না চাইলেও পরিবারের কথা ভেবে কর্মে যেতে হয়। আমি একটি কম্বল পেয়েছি আমি অনেক খুশি। আল্লাহ পুলিশ সুপার স্যারের ভালো করুক। উনার পরিবারের সবাইকে ভালো রাখুক।

 

এবিষয়ে তরুণ সংবাদকর্মী দুলাল হোসেন রিফাত জানান, শীতবস্ত্রের জন্য অনেক জায়গায় যোগাযোগ করেছি। এতে অনেকে দিয়েছে আবার অনেকেই দিতে চেয়েছে। এর মাঝে আমাদের ঠাকুরগাঁওয়ের মানবিক পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয় ৫০ টি কম্বল দেওয়ার আশ্বাস দেন। আমি সহ আমার সহকর্মীরা রায় নিয়ে আসি এবং অসহায় শীতার্ত মানুষদের মাঝে বিতরণ করা। আমাদের আরও অনেক শীতবস্ত্রের চাহিদা রয়েছে। আমি ব্যক্তিগতভাবে পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানাই।

 

সংবাদকর্মী সাইমন হোসেন ও এম এ মোমিন জানান, শীতের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। গ্রামে অনেক অসহায় মানুষ আছে যাদের তিন বেলা খাবার যোগাড় করা টাকা থাকে না তারা কিভাবে শীত বস্ত্র কিনবে। আমরা আমাদের অবস্থান থেকে বিভিন্ন দপ্তরে ও বিভিন্ন মানুষের সাথে কথা বলতেছি শীত বস্ত্রের জন্য। আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করতেছি অসহায় মানুষদের শীত নিবারণের জন্য। ইতোমধ্যে আমরা কিছু মানুষকে দিতে পেরেছি এবং আরো অনেক কে দেওয়ার চেষ্টা করতেছি সমাজে অনেক বিত্তবান ও দানশীল মানুষ রয়েছে, আমরা তাদের সহযোগিতা কামনা করতেছি। বিত্তবানরা যেন অসহায় শীতার্ত মানুষের কথা ভেবে এগিয়ে আসে তাদের পাশে দাঁড়ায়। সেই সাথে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, আমরা পুলিশ প্রশাসন আমাদের অবস্থান থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করতেছি। সেই সাথে আমিও ব্যক্তিগতভাবে চেষ্টা করে যাচ্ছি অসহায় শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর। ইতোমধ্যে আমরা জেলা শহরের বিভিন্ন জায়গায় রাতভর শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছি। সেই সাথে দায়িত্বশীল মানুষদের হাতে দিয়েও শীতবস্ত্র বিতরণের চেষ্টা করতেছি। তিনি আশা করেন সমাজের বিত্তবান মানুষেরাও এই কনকনে শীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়াবে।