ঢাকামঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪

ডিমলায় বিএনপির মতবিনিময় অনুষ্ঠিত। 

মোঃ মসিউর রহমান
সেপ্টেম্বর ১০, ২০২৪ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

মোঃ মসিউর রহমান

নীলফামারী প্রতিনিধিঃ

 

শহীদ জিয়া অমর হোক,খালেদা জিয়া জিন্দাবাদ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর  ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছচাপানী  ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে তৃণমূল নেতাকর্মীদের সাথে গন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার  (১০ সেপ্টেম্বর) বিকেল চারটায় উপজেলার ঝুনাগাছচাপানী হাট গরুহাটী মাঠে প্রথম গন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত গন মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামাল রানা।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম লিটন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী প্রধান ও ১০টি ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক ও সদস্য সচিব বৃন্দ। এসময় বক্তব্য রাখেন উপজেলা সদর ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নাউতারা ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল জবাব, উপজেলা তাতীদলের সভাপতি আব্দুস ছাত্তার,ঝুনাগাছচাপানী ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা, প্রমুখ।  এছাড়াও জাতীয়তাবাদী দল বিএনপি সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত সঞ্চালনায় ছিলেন ঝুনাগাছচাপানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও সদস্য আলমগীর বাদশা।

মতবিনিময় সভায় বক্তারা  বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় দোষী সাব্যস্ত করে তাদের নিপিড়ন ও হয়রানি করার ফল স্বৈরাচারী হাসিনা হাড়ে হাড়ে টের পাবে। এদেশের স্বাধীনতাকামী ছাত্র-জনতা একদিন অবশ্যই হাসিনার বিচার করবে।তারা আরো বলেন ডোমার ডিমলার নয়নের মণি, প্রানের মানুষ দুঃখের দিনের কান্ডারী,ইন্জিনিয়ার শাহরিন ইসলাম তুহিন ভাইয়ের হাতকে শক্তিশালী করতে আমাদের দৃঢ়তার সঙ্গে কাজ করতে হবে।অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে ঝুনাগাছচাপানী ইউনিয়ন বিএনপির সভাপতি জিয়াউর রহমান জিয়া বলেন বিএনপির প্লেকার্ড লাগিয়ে যারা অন্যায় করতে চান,তাদের সাবধান করে দিচ্ছি।অন্যায়কারী যেই হোক কোন ছার দেওয়া হবে না। পরিশেষে তিনি তুহিন ভাইয়ের ফিরে আসা এবং শহীদের আত্মার মাগফিরাত কামনা করে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।