ঢাকাশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪

বগুড়ায় সকল বীর শহিদদের স্মরণে দোয়া মাহফিল এবং সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃ জহুরুল ইসলাম সৈকত
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

 

মোঃ জহুরুল ইসলাম সৈকত

বগুড়া জেলা বিশেষ প্রতিনিধিঃ

৫ আগস্ট স্বৈরাচারী সরকার পতনের গনঅভ্যুত্থানে সকল বীর শহিদদের স্মরণে আত্মার মাগফিরাত ও দোয়া মাহফিল আন্দোলনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বগুড়ার মাটিডালী স্কুল মাঠে উক্ত অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বীর শহীদের স্বরণে ও আন্দোলনের মাটিডালী স্কুল এন্ড কলেজসহ সকল বীর যোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল।

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন ট্রেড ইউনিয়ন থানার সভাপতি ও স্টিল ওয়েলডিং ইঞ্জিনিয়ার ওয়াকসপ শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশনের বগুড়া শহর শাখা সভাপতি আজগর আলী, শ্রমিক কল্যান ফেডারেশনের বগুড়া শহর শাখা সহ সাধারণ সম্পাদক এজাজ আহম্মেদ আসলাম, কর্ণপুর শহর শাখার যুব সভাপতি ও প্রচার সম্পাদক রুহল আমিন বাকি, রাজু যুবদল নেতা মনিরুল ইসলাম মনির, বৈষম্য বিরোধী ছাত্র আন্দলনের নেতা স্বপন রহমান, রেজওয়ানুল ইসলাম।

আরোও উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দলনের নেতা মিজান,রায়হান,আতিকুল,

জাকারিয়া,জিহাদ,কাব্য ও সাম্মু। অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের আর্থিক সহযোগিতা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে সকল শহিদদের স্মরণে মাগফিরাত এবং আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া করেন অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল।