ঢাকাশুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩

গাংনীর ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ কামাল হোসেন খাঁন
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে দু’দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি), সকালের দিকে ধানখোলা ইউনিয়নের ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রোমানুল হক।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সভাপতি ও ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী আজগর।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আনিসুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম ও আওয়ামী লীগের জেলা কমিটির সদস্য ফেরদৌস রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রোমানুল হক।
ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক হাসানুজ্জামান (লুডু), সহকারী শিক্ষক আজিজুল হক, শিক্ষার্থী মুমিনুল ইসলাম, সূচনা উর্মী ও ফয়সাল আহাম্মেদ।
এসময় অন্যান্যের মধ্যে ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জালালুদ্দিন, মহিষাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলিহীম, মোকাদ্দেস হোসেন, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি তিনার বক্তব্যে বলেন, ১৯৯৪ সালে স্কুলটি যখন আমরা প্রতিষ্ঠিত করি তখন এলাকায় কোন শিক্ষিত লোক পায়নি স্কুলের শিক্ষকতা করার জন্য। পরে বিভিন্ন গ্রাম থেকে শিক্ষকদের নিয়ে এসে স্কুলটি পরিচালনা করা হয়। স্কুলটি পরিচালনা করতে গিয়ে এলাকার জনগণ শ্রম দিয়েছে তারই ফল আজ আমরা ভোগ করছি।
এর পূর্বে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের তালে-তালে অতিথিরা জাতীয় পতাকা উত্তােলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।
পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে শহীদ দিবসের মনােমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয় এবং ছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।