ঢাকাশনিবার , ৩ ডিসেম্বর ২০২২

নির্মানাধীন ৭ তলা বিল্ডিং থেকে পড়ে মণিরামপুরের এক যুবক শ্রমিকের মৃত্যু

মামুন -উর-রশিদ
ডিসেম্বর ৩, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

   
                       

মামুন -উর-রশিদ, স্টাফ রিপোর্টার যশোর:

যশোরের মণিরামপুরের এক যুবক খুলনার এক বহুতল ভবনের নির্মানাধীন বিল্ডিং এ রাজ মিস্ত্রীর কাজ করার সময় ৭তলা ছাদ থেকে পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাবার সময় মারা যায়। মণিরামপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে মনিরুল ইসলাম(১৯) দীর্ঘদিন থেকে রাজমিস্ত্রির কাজ করে। সে গত বৃহস্পতিবার দুপুরে খুলনা এক বহুতল ভবনের ৭তলা ভবনের বাইরে দেওয়াল প্লাস্টার করছিল। এ সময় সে আকষ্মিকভাবে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্মরত ডাক্তার মৃত বলে জানান।

মৃতের বড়ভাই হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে খুলনা ৭তলা ভবনের কাজ করে। পান খেয়ে কাজ করার সময় মাথা ঘুরে পড়ে যায়। এরপর তারে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত বলে জানান। এ ব্যাপারে মৃত মনিরুলের রাজমিস্ত্রি সহকর্মী রাজন জানায়, তারা এক সাথে ৭তলা ভবনের কাজ করছিল। সে পান খেয়ে কাজ শুরু করে। পান খাবার কারণে হঠাৎ তার মাথা ঘুরে এবং পড়ে যায়। মৃতের মা আকুতিস্বরে জানান, আমার ছেলে সকালে কাজে যায়। পরে আমরা জানতি পারি মনিরুল ছাদ থেকে মাথা ঘুরে পড়ে গেছে। আমরা আসে দেখি মারা গেছে।

মৃতের চাচা মশিয়ার রহমান জানান, আমরা শুনিছি, সে ৭তলা থেকে পড়ে মারা গেছে। মনিরুল ইসলামের বাবা মারা যাবার পর কয়েক বছর তার মায়ের সাথে খুলনা নিউ মার্কেট এলাকায় বাসা ভাড়া করে সেখানে অবস্থান করে এবং সে সেখানেই কাজকর্ম করে। খুলনা হাসপাতালে ময়না তদন্তের পর শুক্রবার সন্ধ্যায় লাশ বাড়ি আনে এবং রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।