ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩

শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে হত্যার চেষ্টায় ব্যর্থ. মামলা তুলে না নিলে হত্যার হুমকি.

মোঃ কামাল হোসেন প্রধান
ডিসেম্বর ৬, ২০২৩ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

   
                       

মোঃ কামাল হোসেন প্রধান শিবপুর প্রতিনিধি নরসিংদী:

নরসিংদীর শিবপুর উপজেলার দুলাল পুর ইউনিয়ন এর কাদিরচর গ্রামে ঈদগাহ সংলগ্ন রাস্তায় 1/12/23 ইং শুএবার, রাত আনুমানিক ৯.১৫ মিনিটে হাফিজুর ভূঁইয়া(৪০) কে দুইটি হোন্ডা দিয়ে আসা ৪ জন মুখোশধারী সন্ত্রাসী পিস্তল ঠেকিয়ে জোরপূর্বক হাত পা বেধে মুখে কসটেপ পেচিয়ে বিবারটেকের সাথে বেধে রাখে কিল ঘুসি এবং পিস্তলের বাট দিয়ে মাথায় আঘাত করে। এবং বলতে থাকে পূর্বের মামলা তুলে ফেলার জন্য হুমকি প্রদশর্ন করে , এক সপ্তাহের মধ্যে মামলা তুলে না নিলে তাকে হত্যা করা হবে।


এছাড়া জমির বিষয়ে কোন কথা বলতে নিষেধ করে। কথা না শুনলে পরবর্তীতে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এ সময় মুখোশধারী সন্ত্রাসীদের একটি হোন্ডার নেমপ্লেটে নরসিংদী -হ ১১-৬৫৯৩ লেখা আছে বলে আহত ব্যক্তি জানিয়েছেন। আশেপাশে কোন বাড়ি ঘর না থাকায়, তার ডাক চিৎকারে কেউ এগিয়ে আসেনি। কিছুক্ষন পর অনেক চেষ্টার হাতের বাঁধন খুলে শিবপুর মডেল থানায় ফোন দিয়ে ঘটনার বিস্তারিত জানালে, রাত ১১ টার দিকে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করেন। শনিবার সকালে শিবপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসে। উক্ত ঘটনার পর ভুক্ত ভোগী পরিবারটি নিরাপত্তা হীনতায় ভুগছে।
প্রশাসন বিষয়টি খতিয়ে দেখে, দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান এলাকাবাসী। এ ব্যাপারে 3/12/23 ইং শিবপুর মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করছেন ।