ঢাকারবিবার , ২২ জানুয়ারি ২০২৩

লোহাগড়া থানা পুলিশের ১৪ সিকে বন্দী কুখ্যাত ৩ মাদক কারবারি।

মোঃ আজিজুর বিশ্বাস
জানুয়ারি ২২, ২০২৩ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

   
                       

স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ ইয়াবা ও ফেনসিডিল সহ ৩ কুখ্যাত মাদক কারবারি কে গ্রেফতার করছে।

পুলিশ সুত্রে জানা যায় শনিবার ২১ জানুয়ারি বিকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নড়াইলের পুলিশ সুপারের নির্দেশে পৃথক পৃথক ২টি অভিযানে এই কুখ্যাত মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে এস আই মিজান এএসআই সফিকুল সহ পুলিশের একটি চৌকস দল ইতনা ইউনিয়নের দক্ষিণ লংকারচর গ্রামের ইমরুলের ইরির সেচ পাম্পের সংলগ্ন থেকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খান্জাপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোঃ মিজানুর শেখ (৩৪)কে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট বেচাকেনার সময় হাতেনাতে আটক করে।

অপরদিকে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এস আই তৌফিক এলাহি টিপু,এএসআই বাচ্চু,মিকাইল, কুদ্দুস সহ লোহাগড়া থানা পুলিশের আরেকটি দল অভিযান পরিচালনা করে লোহাগড়া পৌরসভার রামপুর এলাকার ফেনসিডিল ও ইয়াবা ক্রয় বিক্রয়ের সময় ০২ বোতল ফেনসিডিল ৫০ পিচ ইয়বা সহ রামপুর গ্রামের হাসিব বিশ্বাসের ছেলে মোস্তাক বিশ্বাস (৪৮)ও চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার নতুন পাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে মামুন (১৯) কে হাতেনাতে আটক করেন।

সুত্রে আরো জানা যায় আটককৃত মোঃ মিজানুর শেখ ও মোস্তাক বিশ্বাসের নামে একাধিক মাদক মামলা আছে। এরা দীর্ঘদিন ধরে এই ব্যাবসার সাথে জড়িত।

এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটকৃত ৩ জনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক লোহাগড়া থানায় মামলা রুজু করে আদালতে প্রেরন করা হবে।

মোঃ আজিজুর বিশ্বাস, স্টাফ রিপোর্টার।

মোবাইল ঃ০১৯২০২৮১৭৮৭ /০১৭০৫১৯৩০৩০