ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩

শ্রীবরদী সীমান্তের রাঙ্গাজান থেকে ১০ বোতল মদ সহ মাদক সম্রাট সাইফুল গ্রেপ্তার

এসডি সোহেল রানা
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

   
                       

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার,
শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী রানীশিমুল ইউনিয়নের ভারত সীমান্তঘেষা পাহাড়ী গ্রাম রাঙ্গাজান থেকে ১০ বোতল ভারতীয় ব্যান্ডের রয়েল টাচ মদের বোতলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম (৩৫) উপজেলার সীমান্ত জনপদের খাড়ামোড়া গ্রামের তৈয়েব আলীর ছেলে। গত ৫ ই ফেব্রুয়ারি রবিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায় মাদক মুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মো কামরুজ্জামান বিপিএমের নির্দেশনায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের তত্ত্বাবধানে এসআই নুর ইসলামের নেতৃত্বে এএসআই বিপুল সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল ৫ ই ফেব্রুয়ারি রবিবার গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় রাতভর মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রাঙ্গাজান গ্রামের শশুর বাড়ির সামনে রাস্তা থেকে ভারতীয় ব্যান্ডের রয়েল টাচ ১০ বোতল মদ সহ সাইফুল কে গ্রেফতার করে।
স্থানীয়রা জানায়, সাইফুল অএ সীমান্ত এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল দীর্ঘদিন যাবত। আইনশৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে
চলছিল তার মাদক ব্যবসা। শ্রীবরদী থানার এস আই মো নুর ইসলাম বলেন অনেক আগে থেকেই আমাদের কাছে তথ্য ছিল সাইফুল মাদক ব্যবসা করে আসছে। সে বেশ কিছুদিন যাবত পুলিশের নজরদারিতে ছিল। অবশেষে তাকে মদ সহ গ্রেপ্তার করা হয়। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেপ্তারের সততা স্বীকার করে বলেন, চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এ স্লোগান কে সামনে রেখে আমরা মাদক মুক্ত শ্রীবরদী উপজেলা গড়ার প্রত্যয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি । গ্রেফতারকৃত সাইফুল দীর্ঘদিন যাবত সীমান্ত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল । এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।