ঢাকাশুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩

বেনাপোলে বিভিন্ন মামলার ২১ আসামি গ্রেফতার

Siam Hossen
ফেব্রুয়ারি ১০, ২০২৩ ৮:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

   
                       

স্টাফ রিপোর্টার যশোরঃ

বেনাপোলে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২১ আসামি গ্রেফতার করা হয়েছে । সীমান্ত থেকে মাদকসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক এসব আসামিকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) পর্যন্ত অভিযানে ৫০ পিচ ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ বেনাপোল বন্দর থানার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাকৃত সাজাপ্রাপ্ত আসামি হলেন-রিপন হোসেন (২৪), আরশাদ আলী আরশাদ, আওয়াল হোসেন (৩৬), হাসেম আলী (৩০), চান মিয়া (৪২), গোলাম হোসেন (২৮), শাহ আলম ওরফে কাটু (৩০), কালু মিয়া (৩৮), মিলন বিশ্বাস (৩০), রাজ্জাক ভুবন, সেলিম শেখ (৩৭) মুক্তি (৪৫) শাহিন (৩৩) ১৪। মোঃ কুরবান ব্যাপারী (৩০) আলমগীর হোসেন।
২০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আসামি মাসুদ রানা(২৯) ও ফারুক হোসেনকে (২৭) পৃথক অভিযানে আরও ২০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আসামি রমজান আলী (৩০) রুবেল (২৫) ৫০ পিচ ইয়াবাসহ হারুনর রশিদ বাবুকে (৩৬) গ্রেফতার করা হয়েছে। ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী রুপম হাসান সানজু (১৯) ধরা পড়েছে।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, তাদের কাছে গোপন খবর আসে বিভিন্ন মামলার পালাতক আসামীরা গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে ২১ আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীদের যশোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।