ঢাকাসোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩

গৃহবধূ’র গোসলের ভিডিও ব্লাকমেইকরে ধর্ষণ অতঃপর ১২ঘন্টার মধ্যে ধর্ষককে আটক করেছে র‌্যাব!!!!

Siam Hossen
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

   
                       

উজ্জ্বল কুমার সরকার-নওগাঁ প্রতিনিধিঃ
গোপনে মোবাইল ফোন এ এক গৃহবধূ’র গোসল এর ভিডিও করে সেই ভিডিও গৃহবধূ ( ভিকটিম ) কে দেখিয়ে এবং অনলাইনে ছেড়ে দেওয়ার কথা বলে ব্লাক মেইল করে ইচ্ছার বিরুদ্ধে গৃহ বধূকে ধর্ষণ করার ঘটনায় অভিযুক্ত ধর্ষক কে আটক করেছে র‌্যাব।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে রবিবার ২৬ ফেব্রুয়ারি ১ টার দিকে জয়পুরহাট জেলার কালাই উপজেলার থল গ্রাম এলাকা হতে ধর্ষিতা (ভিকটিম) গৃহবধূ ও তার দু’ সন্তান, মোট ৩ জন ভিকটিম কে উদ্ধার পূর্বক অভিযুক্ত ধর্ষক কামরুজ্জামান প্রামানিক (৩৮) কে আটক করা হয়। আটককৃত কামরুজ্জামান প্রামানিক জয়পুরহাট জেলার কালাই উপজেলার থল গ্রাম এর আমজাদ হোসেন এর ছেলে।
র‌্যাব আরো জানায়, অভিযুক্ত কামরুজ্জামান গোপন এ (ভিকটিম) গৃহবধূ’র গোসল এর ভিডিও ধারণ করেন এবং সেই ভিডিও দেখিয়ে ব্লাকমেইল করে প্রায় দু’ সপ্তাহ ধরে বিভিন্ন সময় ইচ্ছার বিরুদ্ধে জোর-পূর্বক ভিকটিম গৃহ বধূকে ধর্ষণ করেন। এক পর্যায়ে রাজি না হলে ভিডিও অনলাইন এ ছেড়ে দেওয়ার হুমকি দেয় অভিযুক্ত এবং রবিবার পূর্বরাত দের টার দিকে অভিযুক্ত গোপন এ ভিকটিম গৃহবধূ’র বাড়িতে ঢুকে তার দুই ছেলে আমিনুল ইসলাম ও মিসবাহ উল হককে ঘড় এর ( রুমের ) ভেতর রেখে বাহির থেকে তালাদিয়ে (ভিকটিম) গৃহবধূ কে আবারো ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।
এ ঘটনা জানার পর ভিকটিম এর ছেলে মোঃ আমিনুল জয়পুরহাট র‍্যাব ক্যাম্প এ ফোন করে বিষয় টি জানালে সাথে সাথে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প এর একটি আভিযানিক দল দ্রুত ঘটনা স্থলে পৌঁছ এ ঘটনার সত্যতা পেয়ে (ভিকটিম)  গৃহবধূ এবং তার দুই সন্তান কে উদ্ধার পূর্বক মাত্র ১২ ঘন্টার মধ্যেই অভিযুক্ত ধর্ষক কে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব। এ ব্যাপারে নিকটস্থ্য থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেন র‍্যাব।