ঢাকারবিবার , ১২ মার্চ ২০২৩

পিকনিকে এসে তিস্তা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

দৈনিক প্রথম বাংলাদেশ
মার্চ ১২, ২০২৩ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

   
                       

ডিমলা, (নীলফামারী) প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকায় পিকনিকে এসে নদীতে গোসল করতে নেমে সাগর চন্দ্র (১৫) নামে এক দশম শ্রেণির স্কুলছাত্রের মরদেহ উদ্ধার স্থানীয় জেলেরা। শনিবার (১১মার্চ) দুপুর ২টায় লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজের উজানে কয়েকজন বন্ধু মিলে গোসল করতে নেমে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র সাগর চন্দ্র (১৫) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রয়োগপুর গ্রামের সত্যজিৎ রায়ের ছেলে। সে রাণীশংকৈল নেক মোরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজে দশম শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানান,ঠাকুরগাঁও রাণীশংকৈল এলাকা থেকে এক কোচিং সেন্টারের মাধ্যমে তিস্তা ব্যারাজ এলাকায় পিকনিকে আসে।
এরপর ৫ থেকে ৬ জন বন্ধু মিলে তিস্তা ব্যারাজের উজানের গোসল করতে নামে। গোসল করার সময় সাগরের চন্দ্র রায় নামে স্কুলছাত্র নিখোঁজ হয়। নিখোঁজের এক ঘন্টা পর তিস্তা নদী থেকে স্থানীয় জেলেরা তার মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় শিক্ষক ও বন্ধুরা।

তিস্তা ব্যারাজ এলাকার রশিদুল ইসলাম বলেন, কয়েকজন বন্ধু মিলে তিস্তা নদীতে গোসল করতে নেমে এসময় একজন নিখোঁজ হয় পরে তার মরদেহ উদ্ধার হয়। হাতীবান্ধা উপজেলার দোয়ানি ফাঁড়ির দায়িত্বরত এসআই দীপ্ত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,কয়েকজন স্কুলের ছাত্র তিস্তার উজানে গোসলে নেমে নদীর পানিতে ডুবে মারা যায়। তার স্কুলছাত্রের মরদেহ ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন স্বজনরা। পরবর্তীতে লাশ ডিমলা থানায় আনা হয়েছে বলে ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান জানায়। তিনি আরও জানান, লাশের অভিভাবক ডিমলা থানায় আসলে লাশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। (লাশের প্রতিকী ছবি ব্যবহার করবেন)