ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩

সদরের বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

নুর ইসলাম জনি
মার্চ ১৬, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

   
                       

নুর ইসলাম জনি,মহাস্থান বগুড়া থেকেঃ

বুধবার বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযেগিতা, সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মাজেদের সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আওয়ামীলীগ নেতা শাহানুর রহমান শাহিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সুযোগ্য সভাপতি রাগেবুল আহসান রিপু। এসময় তিনি বলেন,আমি অনেক আনন্দিত ও গর্বিত এতো সুন্দর একটি অনুষ্ঠানের আয়েজনে এখানকার শিক্ষার পরিবেশ ও ফলাফল পূর্বের চেয়ে অনেক ভাল। আগামীতেও তা ধরে রাখার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষকে আহবান জানাচ্ছি। আমি আরও ধন্যবাদ জ্ঞাপন করছি অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও কমিটির সকল সদস্য,সদস্যা ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ সকল মানুষের প্রতি, আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমাদের প্রত্যয় থাকতে হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে, সোনার মানুষ হতে ,সন্তানদেরকে সর্বোচ্চ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এর পাশাপাশি ক্রীড়া কে গুরুত্ব দিতে হবে, কারন ক্রীড়া শরীর ও মনকে সুস্থ্য রাখে। আর নিজে সুস্থ্য থাকলে এ সমাজ ও জাতি সুস্থ্য থাকবে। আমাদের মনে রাখতে হবে আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তিনি আরও বলেন, একটি দেশ ও জাতীকে সন্মানের সর্বোচ্চ চুড়াই নিয়ে যেতে পারে একমাত্র ক্রীড়া। ছেলেদের পাশাপাশি মেয়েরাও অনেক ভাল করছে, তারা দেশের সুনাম আনতে সক্ষম হচ্ছে, তাই এর ধারাবাহিকতা ধরে রাখতে সবাইকে নজর রাখতে হবে। আমি নিজেও আপনাদের সকল বিষয়ে সহযোগিতা করবো। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে। ২০৪১ সালের ভীষনকে সামনে রেখে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষেকে জানাতে হবে । তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্যর পত্নী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোরশেদ, নামুজা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আফজাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার মকলেছার রহমান মকছেদ, আলহাজ্ব জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, জুলহাস, হবিবর রহমান, বাবলু মিয়া, মোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম। শিয়ের আলী, গোলাম মোস্তফা, আহসান হাবিব, নাদিরা খাতুন, আমজাদ হোসেন, শাহানারা বেগম, কামরিন নাহার, জাকিরুল ইসলাম, আহসান হাবিব, রেজাউল করিম, মিজানুর রহমান, মাহাবুবার রহমান, ইউনুস আলী, খলিলুর রহমান, সাবিনা ইয়াসমিন, কবিতারাণী কুন্ডু,নুরজাহান বানু, গোলেজা খাতুন, সাজু মিয়া, আব্দুল কাদের, রবিউল ইসলাম, বেগম বিবি সহ সকল শিক্ষক,শিক্ষীকা,কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা শেষে খেলায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি পুরুস্কার দিয়ে একজন বিদায়ী সহকারী শিক্ষককে সন্মাননা জানান।