ঢাকারবিবার , ৪ ডিসেম্বর ২০২২

নওগাঁয় প্রেমিক-প্রেমিকা আঙ্গুরী ফরিদউদ্দিনসহ ২ জন আটক

নওগাঁ জেলা প্রতিনিধিঃ
ডিসেম্বর ৪, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পরকিয়া প্রেমিক-প্রেমিকাসহ দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা । ঘটনাটি ঘটেছে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামে। এ ঘটনায় অত্র এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, মান্দা উপজেলার ১২ নং কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের নূর ইসলাম ওরফে ভোলার স্ত্রী আঙ্গুরী খাতুন (২৫) এর সঙ্গে একই গ্রামের আব্দুস সালামের ছেলে ১ সন্তানের জনক ফরিদ উদ্দিন (৩২) এর সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তাদের মাঝে দৈহিক সম্পর্ক রুপ নেয়। আঙ্গুরী বেগমের স্বামী নূর ইসলাম ভোলা পেশায় একজন রাজমিস্ত্রী। তিনি ব্রিজের কাজে বেশির ভাগ সময় বাহিরে থাকেন। ঘটনার দিন তিনি বগুড়ার শেরপুরে ছিলেন। পরবর্তীতে খবর পেয়ে শুক্রবার সকালে বগুড়ার শেরপুর থেকে বাড়িতে আসেন।
স্বামীর অবর্তমানে ভুটভুটি চালক ফরিদ উদ্দিন প্রায়ই তাদের বাড়িতে বিভিন্ন অজুহাতে সময়ে অসময়ে যাওয়া আসা করতেন। এরই একপর্যায়ে ভুটভুটি চালক ফরিদ উদ্দিনের সঙ্গে আঙ্গুরী বেগমের অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত ১ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ফরিদ উদ্দিন নূর ইসলাম ভোলার অনুপস্থিতিতে তার বাড়ীতে যায় ফরিদ উদ্দিন । এরপর তার স্ত্রীর সাথে একই ঘরে রাত্রী যাপন করা কালে প্রতিবেশীরা আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে থানায় খবর দেয়। এরপর শুক্রবার বেলা ১১ টার দিকে এসআই জাহিদ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে তাদের দু’জনকেই থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বিপিএম বলেন , সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।