ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩

নওগাঁয় র‍্যাবের অভিযানে ১১০ লিটার মদ সহ তিন জন মাদক কারবারি মনোরঞ্জন-মামুন-নয়ন গ্রেফতার”!!

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ
জানুয়ারি ৩, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ
নওগাঁয় র‍্যাবের অভিযানে ১শ’ ১০ লিটার চোলাই মদ সহ একজন মাদক কারবারি আটক। নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর এলাকায় অভিযান পরিচালনা করে ১শ ১০ লিটার চোলাই মদ সহ মনোরঞ্জন সরদার (৪৫) কে আটক করেন র‍্যাবের একটি চৌকস টিম। এছাড়া পৃথক অভিযানে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কালির- বাজার এলাকা থেকে ৩ কেজি গাঁজা সহ মামুনুর রশিদ মামুন (৩৫) ও মাহফুজুর রহমান নয়ন (২৭) নামে দু’জনকে আটক করেছে র‍্যাব।

সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদককে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে রবিবার দিনগত রাত সারে ৬টারদিকে নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর গ্রামের মৃত নরেশ সরদারের ছেলে শ্রী মনোরঞ্জন সরদারকে ১শ’ ১০ লিটার চোলাই মদ সহ আটক করা হয়। একইদিন রাত সাড়ে ১১ টার দিকে পৃথক অভিযানে ৩ কেজি গাঁজা সহ জয়পুরহাট জেলার রারকান্দি গ্রামের আবু তাহেরের ছেলে মামুনুর রশিদ মামুন ও কলন্দরপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মাহফুজুর রহমান নয়ন কে হাতেনাতে আটক করা হয়।

র‍্যাব আরও জানান, আটককৃত ৩ জন দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ ও গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে শিকার করেছেন। পৃথক অভিযানে মাদক সহ আটককৃত ৩ জনের বিরুদ্ধে নওগাঁর বদলগাছী থানায় ও জয়পুরহাটের পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত ৩ জনকে সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উজ্জ্বল কুমার সরকার ফোন০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ২/১/২৩
নওগাঁ।