ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩

ভাংড়ি দোকানের আড়ালে চোরাই মালামাল কেনা বেচা।

মোঃ আজিজুর বিশ্বাস, স্টাফ রিপোর্টার।
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

 

 

মোঃ আজিজুর বিশ্বাস, স্টাফ রিপোর্টার।

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের সিডি বাজারে ভাংড়ি দোকানের আড়ালে চোরাইকৃত মালামাল কেনা বেচা করতেছেন ওই এলাকার রাশেদ মিস্ত্রি।

২ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা গেছে ইউনিয়ন পরিষদের পাশেই একটা দোকান ভাড়া দিয়ে রাশেদ মিস্ত্রি সেখানে টিউবওয়েল এবং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের বই কিনেছেন এছাড়াও রাশেদ মিস্ত্রি বিভিন্ন চোরাই মালামাল কিনেছেন,

রাশেদ মিস্ত্রির কাছে টিউবওয়েল কেনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি লোহাগড়া বাজারের দোকান থেকে কিনেছেন, কিন্তু তিনি মেমো নেই বলে জানান, এর পরে সরকারি বই কেনার কথা জানতে চাইলে বলেন বিভিন্ন ছাত্র ছাত্রীদের থেকে এবং স্কুলের শিক্ষকদের থেকে তিনি বই কিনেছেন।

এ-সময় ওই দোকানে থাকা কিছু লোহার কথা জানতে চাইলে তিনি গুড়ি পাই গুড়ি পাই সেখান থেকে সরে পড়েন। তখন সে আর ওখানে আসে নাই।

এর কিছু সময় পরে রাশেদ মিস্ত্রি তার মুঠোফোন থেকে অন্য লোকজন দিয়ে ফোন করে বিষয় টা চেপে যাওয়ার জন্য জানান।

এসময় উপস্থিত নাম প্রকাশ্য অনিচ্ছুক বলেন আমি কিছু দিন আগে তার দোকানে ১৫০ কেজি মাল বিক্রি করতে আনি ওই মাল গুলো ওজন করে তিনি ৯৬ কেজি বানান, এবং আরও বলেন রাশেদ মিস্ত্রি এর আগে আলমারি বানাতেন সেখানে সুবিধা না করতে পেরে এই ব্যবসার পথ ধরেছেন।

এবিষয়ে জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন যদি অন্যায় কাজ রাশেদ করে থাকে তার কোন ছাড় নেই।

এঘটনায় জয়পুর ইউনিয়ন বিট পুলিশের এসআই তৌফিক হাসান এর সাথে কথা বলে ওই দোকানে থাকা মালামাল এর ভিডিও ধারণ করে তাকে পাঠানো হলে তিনি বলেন আমি সরেজমিনে গিয়ে দেখে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

মোবাইল ঃ০১৯২০২৮১৭৮৭ /০১৭০৫১৯৩০৩০