ঢাকাসোমবার , ৬ মার্চ ২০২৩

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক-এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

এসডি সোহেল রানা
মার্চ ৬, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!
   
                       

স্টাফ রিপোর্টার,
শেরপুর ০৫ মার্চ,“আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলা হতে সম্প্রতি বদলি আদেশ প্রাপ্ত জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর-এর বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (০৫ মার্চ ২০২৩) জনাব কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর মহোদয় এর সভাপতিত্বে পুলিশ লাইনস্ মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের আয়োজনে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশের এই চৌকস কর্মকর্তা’র বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ বিদায়ী অতিথি একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তাঁর শেরপুর জেলায় বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ বক্তব্য প্রদান করেন। সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি এবং সহকর্মীরা বিদায়ী অতিথি’র পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সদ্য বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তাঁর বক্তব্যে শেরপুরে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এসময় উপস্থিত পুলিশ সদস্যদের মাঝে এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। তিনি, উপস্থিত সকলের উত্তরোত্তর সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে বিদায়ী অতিথি’র হাতে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার, শেরপুর মহোদয়।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে উল্লেখ্য করেন।

তিনি, তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং শেরপুর জেলা পুলিশ হতে শিক্ষণীয় বিষয়গুলো নতুন কর্মস্থলে জনগণের দোরগোড়ায় পৌঁছানোর মাধ্যমে বাংলাদেশ পুলিশ তথা দেশের অগ্রগতিতে তাঁর সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এসময় জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর; জনাব মোঃ সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর সহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ উপস্থিত ছিলেন।