ঢাকারবিবার , ১৪ মে ২০২৩

মেহেরপুরের গাংনীতে কৃষকের ধানকেটে ঘরে তুলে দিলো কৃষকলীগ

মোঃ কামাল হোসেন খাঁন,
মে ১৪, ২০২৩ ৬:৫১ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর জেলা প্রতিনিধঃ

মেহেরপুরের গাংনীতে কৃষকের ধানকেটে ঘরে তুলে দিলেন কৃষকলীগের নেতাকর্মীরা। শনিবার সকাল ১১টার দিকে জেলার গাংনী উপজেলার চিৎলা-জুগিন্দা গ্রামের মাঠে আনুষ্ঠানিকভাবে ধানকাটার উদ্বোধন করা হয়। বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা ও মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম শান্তি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ধানকাটা কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ওয়াসিম সাজ্জাদ লিখন,গাংনী উপজেলা কৃষকলীগের (ভারপ্রাপ্ত) মাহমুদ হাসিব,সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, গাংনী উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি হারুনুর রশিদ হারুন। এসময় আরো উপস্থিত ছিলেন কৃষকলীগের জেলা,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।মেহেরপুর
জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল আলম শান্তি বলেন,কৃষকের ধানকাটার জন্য শ্রমিক সংকট ও ঘুর্ণিঝড়ের আগেই ধান ঘরে তুলতে কৃষকলীগ প্রতি মৌসুমের ন্যায় এ মৌসুমেও ধানকাটা কার্যক্রম অব্যাহত রাখবে।
জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন বলেন,বর্তমান শেখ হাসিনা সরকার, কৃষিবান্ধব সরকার। তাই সরকারকে সহযোগিতা করতে এবং কৃষকের পাশে থাকবে কৃষকলীগ সবসময় তৎপর। কারণ কৃষক বাঁচলে,দেশ বাঁচবে।