ঢাকাসোমবার , ২৯ মে ২০২৩

নওগাঁ বিএনপির চেয়ারম্যানের অটোমেটিক রাইচমিলে পিস্তল ঠেকিয়ে নগত দুই লক্ষ ২৫ হাজার টাকা নিয়ে উধাও

উজ্জ্বল কুমার সরকার
মে ২৯, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!
   
                       

উজ্জ্বল কুমার সরকার -নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলা মহাদেবপুর উপজেলার ১০ নং ভীমপুর ইউনিয়নের চকগৌরীহাটের পূর্বে বাগাচারার খোড়া তলী মোড়ে এলাকায় চাউল কলে পিস্তল ঠেকিয়ে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ দুই লক্ষ ২৫ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। সোমবার রাত ২ টার সময় এই ঘটনা ঘটে। মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক পাকা সড়কের পাশে আপন চিন্তা অটো- মেটিক চাউল কলে এই ডাকাতি সংঘটিত হয়।
ওই চাউল কলের মালিক বিএনপি চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্র জানান, পিস্তল ও দেশীয় অস্ত্রেসহ সজ্জিত হয়ে একদল ডাকাত তার চাউল কলের পিছন দিকের প্রাচীর টপকে ভীতরে ঢোকে। তারা মিলের ফোরম্যান ফারুক হোসেন, ম্যানেজার বৈদ্যনাথ চন্দ্র, হামিদুর রহমান ও কয়েকজন পাহারাদারকে বেঁধে রেখে বেদম মারপিট করে। এরপর অস্ত্রের ভয় দেখিয়ে ফোরম্যানের কাছ থেকে স্টীল আলমিরার চাবি নিয়ে সেখান থেকে নগদ দুই লক্ষ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।
এব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। ডাকাতির সাথে জড়িতদের আটক করতে অভিযান পরিচালনা করা হচ্ছে বলেও তিনি জানান।