ঢাকারবিবার , ৪ ডিসেম্বর ২০২২

ব্রাজিলের কিংবদন্তি পেলের জন্য দোয়া চেয়েছেন শেখ সাখাওয়াত

মেহেদী হাসান ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
ডিসেম্বর ৪, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

মেহেদী হাসান
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। আছেন প্যালিয়াটিভ কেয়ারে। পেলের জন্য দোয়া চেয়েছেন ব্রাজিল ভক্ত শেখ সাখাওয়াত হোসেন। এক টুইটের মাধ্যমে তিনি সবার কাছে পেলের জন্য দোয়া চান।

ফুটবল কিংবদন্তি পেলেকে হাসপাতালের প্যালিয়াটিভ কেয়ার ইউনিটে নেয়ার খবর নাড়িয়ে দিয়েছে ক্রীড়া বিশ্বকে। তার সুস্থতা কামনায় প্রার্থনা করছেন সবাই।

একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলেকে নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে বুধবার (৩০ নভেম্বর) ব্রাজিলের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (৩ ডিসেম্বর) গণমাধ্যমে প্রকাশিত হয়, অন্ত্রের ক্যান্সারের চিকিৎসায় কেমোথেরাপিতে ৮২ বছর বয়সী পেলের শরীর এখন আর সাড়া দিচ্ছে না।

কাতার বিশ্বকাপের ডামাডোলের মধ্যে সারা বিশ্ব তাই পেলেকে নিয়ে উদ্বিগ্ন। পাবনার ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মহল্লার ব্রাজিল সমর্থক শেখ সাখাওয়াত হোসেন টুইট করে সুস্থতা কামনা করেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের জন্য।

উল্লেখ্য, শেখ সাখাওয়া হোসেন ২০০২ কোরিয়া-জাপান ফুটবল বিশ্বকাপ থেকে ব্রাজিল কে সমর্থন শুরু করেন। কাতার বিশ্বকাপ শুরুর প্রথম থেকেই ব্রাজিল টিমকে সর্বসময় শুভকামনা জানাচ্ছেন বলেও বলে জানা গেছে।