ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২

ইতালির ভেনিসে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের আয়োজনে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

শাইখ আহমেদ, ভেনিস, ইতালিঃ
ডিসেম্বর ৬, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!
                       

 

শাইখ আহমেদ, ভেনিস, ইতালিঃ

প্রবাসে এই প্রজন্মের তরুণদের কর্মব্যস্ততার মধ্যে ও খেলাধুলায় উৎসাহিত করতে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস প্রবাসী যুবকদের নিয়ে প্রতিবছর খেলাধুলার আয়োজন করে যাচ্ছে। বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিস ও জোবানি পের লুমানিতার সহযোগিতায় ইতালির ভেনিসে সম্পন্ন হলো বিজয় দিবস কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির আফাই ও জুয়েল ২-১ সেটে এসিএস ভেনিস ক্লাবের রাজীব ও মাহবুব কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেট এর ভাইস কনসাল তাজুল ইসলাম ও শ্রম কনসাল সাব্বির আহমেদ। অতিথিরা প্রবাসে এমন সুন্দর আয়োজনের প্রশংসা করেন।

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সভাপতি সুলেমান হোসাইন এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক নাজমুল হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিজয়ীদের মধ্য পুরস্কার তুলে দেন জোবানি পের লুমানিতার সভাপতি প্রিন্স হাওলাদার, বৃহত্তর কুমিল্লা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শরীফ মৃধা, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি নূর আলী পাঠান জিল্লু, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী সাংবাদিক শাইখ আহমেদ, এসিএস ভেনিস ক্লাবের সভাপতি মোশাররফ মোল্লা, ভেনিস বাংলা একাডেমির সভাপতি আজাদ খান, আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতির সিনিয়র সহ সভাপতি ফকরুল চৌধুরী, ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের সহ সভাপতি সোহানুর রহমান উজ্জ্বল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোহাম্মদ আসলামউজ্জামান, বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের যুগ্ম সম্পাদক আব্দুর রউফ সহ স্থানীয় কমিউনিটির নেতৃবৃন্দ।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহপুরের আফাই আলী ও ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছেন একই দলের জুয়েল আনোয়ার।
টুর্নামেন্ট পুরস্কার দিয়ে সহযোগিতা করেছেন বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ,কিশোরগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান , বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি নূর আলী পাঠান জিল্লু, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী সাংবাদিক শাইখ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আলী একচেঞ্জ এর প্রোফাইটার মোহাম্মদ আলী, এস এ ফুড মার্ট এর প্রোফাইটার ওয়াসিম হক। এছাড়াও এই টুর্নামেন্ট পরিচালনায় সহযোগিতা করেছেন বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সিনিয়র সহ সভাপতি আফাই আলী, সহ সভাপতি নাজমুল হক, জোবানি পের লুমানিতার জাকির হোসেন, শাহজালাল আহমেদ, আল ফাহাদ রাফি, ওবায়দুর রহমান, আব্দুর রহমান, সানি আহমেদ।