ঢাকাশুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২

বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী,এমপি চঞ্চল

মোঃ আশাদুল ইসলাম, কোটচাঁদপুর
ডিসেম্বর ৯, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!
                       

 

মোঃ আশাদুল ইসলাম, কোটচাঁদপুর

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নারীদের ক্ষমতায়নে সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, শুক্রবার (৯)ডিসেম্বর দুপুরে কোটচাঁদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে- শেখ হাসিনার বার্তা নারী-পুরুষ সমতা,আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস শ্রেষ্ঠ জায়িতাদের সন্মাননা প্রদান উপলক্ষে মানববন্ধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদহ ৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জয়ীতা নারী হোটেল ব্যবসায়ী শামসুরনাহার ও শিক্ষা ও চাকুরী ক্যাটাগরিতে প্রভাষক শিলা খাতুন। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, পৌরসভার প্যানেল মেয়র (২)জাহিদ হোসেন, মডেল থানার তদন্ত ওসি জগন্নাথ চন্দ্র,কৃষি অফিসার মহাসীন আলী,সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, সমাজ সেবা কর্মকর্তা জহুরুল ইসলাম, পল্লী সঞ্চয় কর্মকর্তা চম্পা অধিকারী,তথ্য সেবা কর্মকর্তা তানিয়া সুলতানা, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর, কোটচাঁদপুর রিপোর্টার্স ক্লাব সাধারণ সম্পাদক সুব্রত কুমার, কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বাশার প্রমুখ।
এসময় ৫ জন শ্রেষ্ঠ জয়িতা মায়েদের হাতে সন্মাননা স্বরূপ ক্রেষ্ট তুলে দেওয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন নির্যাতিতা নারী,শিক্ষক, উপজেলা প্রশাসনে কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।