ঢাকাসোমবার , ১২ ডিসেম্বর ২০২২

১৬ ডিসেম্বরে আসছে অপূর্ব ও রাখি দেবের “সেজেছে নতুন দেশ”

প্রিন্স মিলন, বিনোদন প্রতিবেদকঃ
ডিসেম্বর ১২, ২০২২ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

প্রিন্স মিলন, বিনোদন প্রতিবেদকঃ

বর্তমান সময়ের উদীয়মান তরুন দুই কন্ঠশিল্পী অপূর্ব যাযাবর ও রাখি দেব লক্ষী ৷ প্রযোজনা প্রতিষ্ঠান “সৃষ্টি মিউজিক” এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ হতে যাচ্ছে ১৬ ডিসেম্বর কে সামনে রেখে “সেজেছে নতুন দেশ” শিরোনামের নতুন একটি মৌলিক গান। চমৎকার এই গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুন উদীয়মান দুই কন্ঠশিল্পী অপূর্ব যাযাবর ও রাখি দেব লক্ষী।

” সেজেছে নতুন দেশ ” গানটি লিখেছেন গীতিকবি বান্টি দেব ও সুর করেছেন আরবি রনি , গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক জামিউল হাসান । গানটিতে খুব সুন্দর ভিডিও ধারন করা হয়েছে। গানটির সকল গিটারে ও ব্যবস্থাপনায় ছিলেন কার্জন রয়।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক জামিউল হাসান, অপূর্ব ও রাখি বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে, এবারো ভালো গেয়েছে গানটি খুবই ভালো হয়েছে। গানটি ১৬ ডিসেম্বর কে সামনে রেখে করা হয়েছে আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

গানটির ব্যবস্থাপক কার্জন রয় জানান, পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে , সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটি প্রকাশ করবো । গানটি ১৬ ডিসেম্বর কে নিয়ে করা হয়েছে, যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর অন্য দিকে অপূর্ব ও রাখিও অনেক দরদ দিয়ে গেয়েছেন। সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছে শ্রোতারা।

এ বিষয়ে কন্ঠ শিল্পী অপূর্ব ও রাখি, আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। আমরা ১৬ ডিসেম্বর কে নিয়ে গান’টি গেয়েছি গান এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)