ঢাকাসোমবার , ১৯ ডিসেম্বর ২০২২

নাটোরে আর্জেন্টিনা সমথকদের লাখ টাকার গরু জবাই

মোঃ রেজাউল করিম স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৯, ২০২২ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

 

মোঃ রেজাউল করিম
স্টাফ রিপোর্টার

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলায় প্রিয় দল আর্জেন্টিনাকে শুভ কামনা জানিয়ে সমর্থকদের লাখ টাকার গরু দিয়ে ভোজের আয়োজন করা হয়েছে। রোববার বেলা ১১ টায় নাটোর সদরের ফতেঙ্গাপাড়া এলাকায় ৭৬ জন আর্জেন্টিনা সমর্থক ও ভক্তরা আস্ত একটা ষাড় গরু জবাই করে এই ভোজের আয়োজন করেন।

আর্জেন্টিনা সমর্থক ফতেঙ্গাপাড়া গ্রামের কলেজ শিক্ষক নূর হোসেন মুন্না জানান, প্রিয়দল আর্জেন্টিনা ফাইনালে উঠলে আগের ঘোষণা অনুযায়ী লাখ টাকার ষাড় গরু কিনে এলাকায় ভোজের আয়োজন করা হয়েছে। সেই ঘোষণায় নাটোর সদর উপজেলার ফতেঙ্গাপাড়া এলাকায় ৭৬ জন আর্জেন্টিনা সমর্থক ও ভক্ত মিলে প্রায় লাখ টাকা দিয়ে একটি বড় ষাড় গরু কিনে এ আয়োজন করেন।
প্রায় ৫০০ ভক্ত, সমর্থক ও এলাকাবাসী ভোজে অংশগ্রহণ করেন। তিনি বলেন, আমরা আর্জেন্টিনার মেসিকে প্রচন্ড ভালোবাসি। আমরা অধীর আগ্রহে বসে আছি, মেসির যাদুকরি খেলা দেখার জন্য।

আয়োজকরা জানান, আমরা আগে থেকেই ঘোষণা দিয়েছিলাম, প্রিয়দল আর্জেন্টিনা ফাইনালে উঠলে আমরা আস্ত গরু দিয়ে এলাকায় ভোজের আয়োজন করবো। আমরা সমর্থকরা কথা অনুয়ায়ী আস্ত গরু দিয়ে প্রায় ৫শ মানুষের ভোজের আয়োজন করছি। তাদের বিশ্বাস আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে। মেসি তার খেলার মাধ্যমে আবারও সব ভক্ত ও সমর্থকদের মন জয় করবেন। মেসি আবারো প্রমাণ করবেন তিনিই বর্তমান বিশ্বের সেরা ফুটবল খেলোয়ার। ভোজ শেষে রাতে তারা এক সাথে খেলা দেখবেন।