ঢাকাসোমবার , ৩ এপ্রিল ২০২৩

বাংলাদেশের সঙ্গীত শিল্পী জুবায়ের হাসান চয়ন

মিলন হোসেন, বিনোদন প্রতিবদেকঃ
এপ্রিল ৩, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!
                       

 

মিলন হোসেন, বিনোদন প্রতিবদেকঃ জুবায়ের হাসান চয়ন বাংলাদেশের সঙ্গীত জগতে একটি পরিচিত নাম। জুবায়ের হাসান চয়ন একজন বাংলাদেশী সঙ্গীতশিল্পী যিনি নেত্রকোনা ছিলেন এবং বাংলাদেশের নেত্রকোনা জেলায় লালিত-পালিত হয়েছেন। তিনি বাংলাদেশের নেত্রকোনা জেলার ছিলেন।জুবায়ের হাসান চয়ন ছোটবেলা থেকেই গান ভালোবাসতেন। প্রাথমিক শিক্ষা সমাপ্ত করার পর তিনি সাহিত্য ও শিক্ষামূলক কোর্সের পাশাপাশি সঙ্গীত প্রশিক্ষণ গ্রহণ করেন ।

তিনি শুরুতে একজন সঙ্গীত সুরকার হিসাবে তার কর্মজীবন শুরু করেন। তিনি নিজে থেকেই বিভিন্ন সিরিয়াল এবং টিভি বিজ্ঞাপনের সঙ্গীত পরিচালনা করেন। জুবায়ের হাসান চয়ন বাংলাদেশী জনপ্রিয় ফেসবুক পেজ “জুবায়ের হাসান চয়ন”-এও কাজ করেছেন এবং অনলাইন এবং অফলাইনে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন।

তিনি যে ভিডিওতে কাজ করেছেন তাতে সত্যিই আলাদা এবং এক ধরনের উপাদান রয়েছে৷ তিনি নিজে থেকে সম্পূর্ণ নতুন গান লিখতে উপভোগ করেন। আপনি যদি তার ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম প্রোফাইলে যান, আপনি বুঝতে পারবেন শ্রোতারা তাকে কতটা পছন্দ করেন। নতুন শিল্পী হিসেবে দ্রুত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন জুবায়ের হাসান চয়ন। বাস্তব জীবনে জুবায়ের হাসান চয়ন একজন সঙ্গীত শিল্পী, তিনি অনেক বেশি পরিশ্রমী এবং সবসময় নতুন গান উদ্ভাবনে নিজেকে অনেক বেশি প্রতিষ্ঠিত করেন। সঙ্গীত শিল্পকে নতুন উচ্চতায় নিয়ে যেতে এবং সংগীতে নতুনত্ব আনার জন্য তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন।

জুবায়ের হাসান চয়ন বাংলাদেশী সবচেয়ে জনপ্রিয় ফেসবুক পেজ “জুবায়ের হাসান চয়ন” এও কাজ করে। জুবায়ের হাসান চয়ন গায়ক হিসেবেও পরিচিত।

সাম্প্রতিক সময়ে, “আমার বেতোর জল যায়” 2022, “তুই হইলি না আপন” 2022 গান,
নেশার মাতাল আমি’ 2221।
তাঁর লেখা এবং গাওয়া, সমস্ত সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। জুবায়ের হাসান চয়ন এখন ইউটিউব, ফেসবুক মিউজিক, অ্যামাজন মিউজিক, স্পটিফাই এবং ডিজার সহ অন্যান্য অনলাইন মিডিয়াতে একটি সুপরিচিত নাম।