ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩

শেরপুর সদর থানা বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার, শেরপুর

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৭:৫১ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

 

স্টাফ রিপোর্টার

শেরপুরে জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর মহোদয় শেরপুর সদর থানা বাৎসরিক পরিদর্শনের অংশ হিসেবে থানার সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন।

পরিদর্শন উপলক্ষে (০২ ফেব্রুয়ারি) দুপুরে থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষে থেকে পুলিশ সুপার, শেরপুর মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান জনাব বছির আহমেদ বাদল, অফিসার ইনচার্জ, শেরপুর সদর থানা, শেরপুর।

পরিদর্শনের শুরুতেই শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল মাননীয় পুলিশ সুপার মহোদয়-কে “গার্ড অব অনার” প্রদান করে।

পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারি অস্ত্রগুলি সরেজমিন পরিদর্শন করেন এবং থানয় কর্মরত অফিসার ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় উপস্থিত পুলিশ সদস্যদের সাথে কুশল বিনিময় করে তাদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনেন এবং সমস্যা সমাধানের নিমিত্ত বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান। পাশাপাশি নিয়মিত টহল জোরদার, গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদক বিরোধী অভিযান পরিচালনা এবং মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান সহ সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

পরিদর্শনকালে জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), শেরপুর; জনাব মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর; জেলা পুলিশ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।