ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩

৭ নং চরবানী পাকুরিয়া ইউনিয়নের যৌথ বর্ধিত সভা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

রবিউল ইসলাম জামালপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

রবিউল ইসলাম জামালপুর প্রতিনিধি

বিএনপির অগ্নিসন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে ——মির্জা আজম এমপি

জামালপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, কর্মসূচি নামে বিএনপির অগ্নিসন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে।

তিনি বলেন, বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না। বিএনপি বাংলাদেশের স্বাধীনতা ও অস্তিত্বকে বিশ্বাস করে না। বিএনপি আন্দোলনের নামে যখন রাস্তায় নামে তখন দেশের মানুষ আতঙ্কিত থাকে। সেই আতঙ্কিত মানুষকে শক্তি সাহস যোগানের জন্য আওয়ামী লীগ মাঠে রয়েছে।

তিনি বলেন, এর আগে বাংলাদেশের বিভিন্ন জায়গায় আন্দোলনের নামে বিএনপি নির্বাচন ঠেকানোর জন্য ২৫/৩০ জন পুলিশকে হত্যা করেছে, আওয়ামী লীগের শত শত নেতা-কর্মীকে হত্যা করেছে, বাড়ি-ঘরে আগুন দিয়েছে, ভোটকেন্দ্রের ৫০০ শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে, চলন্ত ট্রেনে-বাসে পেট্রোল বোমা মেরে শত শত মানুষকে হত্যা করেছে।

গতকাল শনিবার (১১) ফেব্রুয়ারী) দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার চরবাণিপাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত , মোহাম্মদ তারা আকন্দের সভাপতি ও সাধারণ সম্পাদক খন্দকার মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত, বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে ও ষড়যন্ত্রের প্রতিবাদে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহমেদ চৌধুরী , সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ্র ,জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজি দিদার পাশা, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ ৭নং চরবানী পাকুরিয়া ইউনিয়ন শাখার সহ-সভাপতি শামীম আহমেদ, আমার ভাইও যদি আওয়ামী লীগের বিরুদ্ধে সন্ত্রাস নৈরাজ্যের সৃষ্টি করে তাদেরকে আমরা বাংলাদেশ ছাত্রলীগ ৭ নং চরবানী পাকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ প্রতিহত করব ইনশাল্লাহ।

 

১১-০২-২০২৩