ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩

রামু রশিদ নগর ইসলামী আলোর কাফেলা যুব সংগঠন উদ্যোগে ১৪তম তাফসিরুল কোরআন মাহফিল

এড়ম.মামুন কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!
                       

 

এম.মামুন
কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

রামু রশিদ নগর জেটি রাস্তা ইসলামী আলোর কাফেলা যুব সংগঠনের উদ্যোগে ১৪ তম ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১১ টা রশিদ নগর জেটি রাস্তা সংলগ্ন মাঠে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া প্রথম অধিবেশনে মহান আল্লাহ ও তার প্রিয়তম হাবিব মানব কূলের মুক্তির দিশারী রাসুল (সাঃ) শান-মান নিয়ে হামদ ও নাতে মোস্তফা (সাঃ) পরিবেশন করেন শিল্পী গোষ্টি কক্সবাজার

সভাপতিত্ব করেন রশিদ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব এম.ডি শাহ লালম সহ-সভাপতিত্ব করেন, জনাব হযরত মৌ: মোহাম্মদ সোলায়মান

ইসলামী আলোর কাফেলা যুব সংগঠনের উদ্যোগে ১৪ তম ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল সম্পন্ন হয়েছে।
প্রধান মোফাচ্ছির হিসেবে কোরআন ও হাদিসের আলোকে তাফসির পেশ করেন, আর্ন্তরজাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মুফতি রায়হান উদ্দিন আনসারী, নবী নগর ব্রামনবাড়িয়া।

প্রধান আলোচক হিসেবে কোরআন হাদিসের আলোকে তাফসির পেশ করেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ও বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব হাফেজ মাওঃ আবদুর রহিম বিন বাশরী সাহেব, খতিব বিজিবি ক‍্যামপ জামে মসজিদ ককসবাজার।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা মুফতি ইমরান আশরাফ সাহেব ঢাকা । মাওলানা কারী শফিউল আলম সাহেব, খতিব পানির ছাড়া মুড়াপাড়া জামে মসজিদ। মাওলানাদিদারুল ইসলাম, খতিব জেড়ি রাস্তা জামে মসজিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ধর্ম প্রাণ মুসল্লি ও বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো হাজার মুসলিম উম্মাহ ।

পরিশেষে, দেশবাসীর মঙ্গল ও বিশ্ববাসীর শান্তি কামনা করে মুনাজাত করেন মাহফিলের প্রধান মুফাচ্ছির। আখেরি মোনাজাতের আমিন আমিন ধ্বনির মধ্যদিয়ে মাহফিলের কাজ সম্পন্ন হয়েছে।