ঢাকারবিবার , ২৭ নভেম্বর ২০২২

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় মা, মেয়ে, বাবা সহ ৩ জন নিহত

সাইমন হোসেন
নভেম্বর ২৭, ২০২২ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!
   
                       

সাইমন হোসেন-ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের হানিফ কোচের ধাক্কায় একই পরিবারের মা, মেয়ে ও বাবা সহ তিনজন নিহত হয়েছেন। রবিবার (২৭ নভেম্বর) সকালে রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর (দাসপাড়া) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও রোড় কলেজ এলাকার বাসিন্দা মাসুদুর রহমান (৫৫) তার স্ত্রী হামিদা খাতুন (৪৫) ও মেয়ে মেহের নিগার (১৪)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মেয়ের বার্ষিক পরিক্ষা থাকায় সকালে সপরিবারে লক্ষীপুর এলাকার মাদরাসাতুল হুদা আল-ইসলামিয়্যাহ আস-সালাফিয়্যাহ নামক মাদ্রাসায় মোটরসাইকেল যোগে আসছিলেন। এসময় বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি কোচ দাসপাড়া (বিল) নামক এলাকায় পৌছালে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে হামিদা খাতুন মারা যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মেয়ে মেহের নিগারকে উদ্ধার করে ইজিবাইকে হাসপাতালে নিয়ে যায়। এবং ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মাসুদূর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ঘণ্টার খানেকের ব্যবধানে মেয়ে ও বাবা মারা যান।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশ তিনটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।