ঢাকারবিবার , ২৫ ডিসেম্বর ২০২২

নাটোরের মেয়ে সোহাগী সাভার থেকে নিখোঁজ ;সন্ধান চায় পরিবার

বেল্লাল হোসেন বাবু,
ডিসেম্বর ২৫, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

বেল্লাল হোসেন বাবু, রাজশাহী বিভাগীয় প্রধান :

একজন অতি সহজ সরল স্বভাবের ১৫ বছর বয়সি কিশোরী ঢাকার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে হারিয়ে গিয়েছে। মেয়েটি পরিবারের সাথে সেখানেই অনেকদিন যাবত বসবাস করত। অনেক খোঁজাখুঁজি করার পরেও মেয়েটিকে আর কোথাও পাওয়া যাচ্ছে না। তাই দেশের সকল জেলার সকল সচেতন নাগরিকের কাছে মেয়েটির মায়ের আকুল আবেদন চেয়ে মেয়েটিকে কেউ কোথাও দেখতে পেলে বা তার সন্ধান পেলে নিচে দেওয়া এই নাম্বারগুলোতে যোগাযোগ করার বিনীত অনুরোধ জানিয়েছেন।

আমি মোছাঃ সাজেদা বেগম, স্বামী মৃত আকবর আলী গ্রাম (বর্তমান ঠিকানা) জয়না বাড়ি, হেমায়েতপুর সাভার, ঢাকা। স্থায়ী ঠিকানা: গ্রাম কাফুড়িয়া পশ্চিমপাড়া, পোস্ট+থানা+জেলা: নাটোর। গত ২০-১২-২০২২ আমার মেয়ে সোহাগী খাতুন রাত আনুমানিক ৮.৩০ ঘটিকার সময়, পাশের বাড়ির লিপি খাতুন, স্বামী: রুবেল হেমায়েতপুর সাভার, ঢাকা এর বাসা থেকে টিভি দেখার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। আমি পাশের একটি মেসে রান্নাবান্না শেষ করে বাসায় এসে মেয়েকে না পেয়ে না পেয়ে লিপি খাতুন এর বাসায় মেয়েকে আনতে গেলে, তারা বলে আমার মেয়ে অনেক আগেই আমার বাড়িতে চলে এসেছে।

অথচ আমার মেয়ে আমার বাসায় আসেনি। তারপর আমি আমার আত্মীয়-স্বজনসহ বহু জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ঢাকা সাভারে সাধারণ ডায়রির অন্তর্ভুক্ত করি। যাহার সাধারণ ডায়েরি (জিডি) নং ১৭১৭। নিখোঁজ ব্যক্তি সোহাগী খাতুন এর বর্ণনা। নাম: সোহাগী খাতুন (১৫)। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি। মুখমণ্ডল গোলাকার। পরনে ছিলো সালোয়ার কামিজ। উক্ত বর্ণনার মেয়েটির কোথাও কোনো খোঁজ খবর পেলে, নিকটস্থ থানা অথবা নিচে দেওয়া মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ রইলো।

মোছাঃ সাজেদা বেগম (মেয়ের মা) মোবাইল নং ০১৭৫১-১৯১৫৩১ ০১৭৩৪-১২২০৮১