ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২

খুলনার দাকোপের বাজুয়া বড়দিনের পাঁচদিনের আনন্দমেলার শুভ উদ্বোধন

স্বপন কুমার রায়
ডিসেম্বর ২৮, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

স্বপন কুমার রায়- খুলনা জেলাপ্রতিনিধি
খুলনার দাকোপ এর বাজুয়া আনন্দমেলা মাঠে খৃষ্ট্রিয় সম্প্রদায় এর সব চেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষে পাঁচদিন এর আনন্দমেলার হাজারো মানুষ এর মিলন মেলায় পরিনত হয়েছে।
২৭ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় আনন্দ মেলার উদ্বোধন করেন ফাঁদার লরেন্জ বাবলু সরকার, এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, আইন বিচার বিভাগীয় সংসদীয় কমিটির স্হায়ী সদস্য এ্যাডভোকেট গ্লোরিয়ে সরকার ঝর্ণা এমপি। এ সময় এমপি ঝর্ণা বলেন বিশ্ব পিতার জন্মদিন কে কেন্দ্র করে সেজে ওঠে মন ও ঘরের চারপাশ। তাঁর জন্মলগ্ন সারা পৃথিবীর জন্য এক সুন্দর মঙ্গলময় মুহূর্ত। সেই মুহূর্তের উদযাপনেই সারা বিশ্ব অপেক্ষা করে। বছর শেষের এই দিন টি তাই আমাদের অনেকের কাছেই একটি বিশেষ দিন। বড় দিনের আনন্দের মুহূর্তগুলি কখনও কখনও জীবন এর সবচেয়ে বড় আনন্দ স্মৃতিও হয়ে থাকে।
অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়।ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অপারাজিত মন্ডল অপু,শ্যামল মন্ডল,আগস্হিন সরকার দেবু।প্রিস্ন সরকার,প্রমুখঃ সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন রর্বাট হালদার।