ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩

ইতালির ভেনিসে স্কাই এস আর এল এর প্রধান কার্যালয়ের উদ্ভোধন

জাকির হোসেন সুমন
নভেম্বর ২, ২০২৩ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

জাকির হোসেন সুমন , ব্যাুরো চীফ ইউরোপ :

ইতালির ভেনিস শহরের প্রাণকেন্দ্র মেস্তের ভিয়া কাপুচিনা ৩৬/ডি তে প্রতিষ্ঠা করলেন Sky S.R.L ফিনকানতিয়ারি দিতা ( জাহাজ শিল্প নির্মাণ প্রতিষ্ঠান ), MOON LIGHT S.R.L.S রেষ্টুরেন্ট, Hafiz & son’s B & B (হোটেল ব্যবসা) র প্রধান কার্যালয়ের উদ্ভোধন করা হয়েছে ।
গ্র্যান্ড ওপেনিং প্রোগ্রামের উদ্বোধনী বক্তব্যে প্রতিষ্ঠান গুলোর কর্ণধার সৈয়দ হাফিজুল্লাহ বিজয় Fast service s.r.l এর সকল সম্মানিত গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন আজকের এই সফলতার কৃতিত্ব Fast service s.r.l এর সকল গ্রাহকদের। কৃতজ্ঞ চিত্তে তিনি বলেন সম্মানিত গ্রাহকগণ আমাদের প্রতিষ্ঠানে এসে গ্রাহক সুবিধা গ্রহণ করেছেন বলেই আজ আমরা প্রতিষ্ঠিত। তিনি আরো বলেন আমাদের এই প্রতিষ্ঠানগুলোতে প্রবাসী বাংলাদেশীদের বিপুলসংখ্যক কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। অফিস স্টাফ এবং গ্রাহকগনের হৃদয় মানবী ফাহিমা আক্তার মুকুল তার বক্তব্যে সর্বোচ্চ গ্রাহক সুবিধা প্রদানের প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন ।
গ্রান্ড ওপেনিং প্রোগ্রামে ভেনিসের বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুর সংখ্যক জনগোষ্ঠী ও সম্মানিত গ্রাহকগন উপস্থিত থেকে মুকুল বিজয় দম্পতিকে শক্তি সাহস প্রদান করে বক্তব্য রাখেন। বক্তব্য ও আলোচনা পর্ব শেষে অভ্যাগত অতিথিদের সম্মানে মুকুল বিজয় দম্পতি এক প্রীতিভোজের আয়োজন করেন।