ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

আব্দুল কাইয়ুম
ডিসেম্বর ২৮, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

আব্দুল কাইয়ুম (বগুড়া) প্রতিনিধিঃ-

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুইটি মুঠোফোন, তিনটি সিম এবং নগদ দুই হাজার ৩৯০ টাকা উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ভোরে বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চাঁনদোলা গ্রামের মনির হোসেন (৪০) ও দেবীদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের দেলোয়ার হোসেন (৩২)। বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. তৌহিদুল মবিন খান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদে জানা যায় ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী শ্যামলী পরিবহনে কয়েকজন মাদক বহন করছেন। এমন খবরে সাজাপুর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। সেখানে ঐ বাস তল্লাশি করে গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ২ জন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ বলেন, গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। মাদক মামলায় তাদেরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।