ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩

শাহরিয়ার আশিকের “প্রেমিক ইডিয়ট”

মারুফ হাসান
ডিসেম্বর ১৩, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মারুফ হাসান,বিনোদন প্রতিবেদকঃ

“প্রেমিক ইডিয়ট” এই শিরোনামে বাংলাদেশের জনপ্রিয় শিল্পি “শাহরিয়ার আশিক” এর কন্ঠে গানটি রিলিজ হতে যাচ্ছে কলকাতার HR Music চ্যানেলে ……..
গানটি গেয়েছেন বাংলাদেশের তরুন প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পি “শাহরিয়ার আশিক”। “প্রেমিক ইডিয়ট” গানটি লিখেছেন কলকাতা ও বাংলাদেশের জনপ্রিয় গীতিকার ও সুরকার হেদায়েতুন্নেসা রিমু। গানটিতে র‌্যাপ লিখেছেন এফ এইচ নাহিয়ান। গানটিতে সূর ও মিউজিক করেছেন আনিম খান।গানটিতে খুব সুন্দর ভিডিও ধারণ করা হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ, ইডিট,কালার করেছেন নাজমুল হাসান এবং অভিনয়ে ছিলেন জান্নাত চৌধুরী ও শাহরিয়ার আশিক।

এই গানের প্রশঙ্গে চ্যানেলের প্রডিউসার হেদায়েতুন্নেসা রিমু বলেন,আশিক সবসময় বরাবরের মতোই ভালো গান করে থাকে।আমার লেখা এই গানটা আশিকের কন্ঠে খুব সুন্দর হয়েছে। এই গানের প্রশঙ্গে আশিক বলেন,এই গানটা আমি নিজের মতো করে গাওয়ার চেষ্টা করেছি।আমি আশা করি এই গান শ্রোতাদের মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিবে।

এ প্রসঙ্গে সঙ্গীত পরিচালক আনিম খান বলেন,শাহরিয়ার আশিক বরাবরের মতো ভালো করে গান গাওয়ার চেষ্টা করে। গানটিতে খুব সুন্দর মিউজিক করা হয়েছে।আশা করি শাহরিয়ার আশিকের এই গানটি সকলের মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিবে।
★শাহরিয়ার আশিকের গান বিপুল পরিমাণে টিকটক ও ইউটিউব এ ভাইরাল হয়ে থাকে।

★ শাহরিয়ার আশিকের কিছু জনপ্রিয় গান হচ্ছেঃ
★বাবার কাঁধে ছেলের লাশ
★ব্লেডের সেই দাগ
★নষ্ট একটা মানুষ আমি
★পাখি আমার উইড়া গেছে
পোষ মানলো না খাচার পাখি
★করলি সর্বনাশ, ইত্যাদি।