ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪

দাকোপের লাউডোব খুটাখালি যুব সংঘের আয়োজনে ৮ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

স্বপন কুমার রায়
জানুয়ারি ২১, ২০২৪ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

স্বপন কুমার রায় -খুলনা জেলা প্রতিনিধি
খুটাখালি মধ্যমপাড়া যুবসংঘের আয়োজনে ২০ জানুয়ারি শনিবার রাত ৮ টারদিকে মাঠ প্রঙ্গনে খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে খেলাটি উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়।
এসময় প্রধান অতিথি শেখ যুবরাজ বলেন, খেলাধুলার উন্নয়নেও মাননীয় প্রধানমন্ত্রী সারা বিশ্বের অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে খেলাধুলার মতো অর্জন তার অধিকাংশই আওয়ামীলীগ সরকারের আমলে অর্জিত হয়েছে। তাই ভালো খেলেধুলা করতে হলে নিয়মিত অনুশীলনের বিকল্প নেই। তিনি বলেন, স্বপ্নদ্রষ্টা শেখ কামাল এর নেতৃত্বে ফুটবল দেশে আধুনিকায়নে রূপ নিয়েছে। খেলাধুলা শরীর সুস্থ রাখে ও ছাত্রছাত্রীদের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। এজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উপজেলা পর্যায়ে ১৮৬টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান করা হচ্ছে। খেলোয়ারদের জন্য স্টেডিয়াম গুলো উন্মুক্ত থাকবে। যেন সবাই খেলতে পারে।.
ইউপি সদস্য প্রদীপ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্নানীত অতিথি হিসাবে বক্তৃতা করেন বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়। উপস্হিত ছিলেন অধ্যাপক নিত্যানন্দ, লাউডোব ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক নিহার মন্ডল অশোক দাস,পার্থ সহা,অরুন দাস,ইউপি সদস্য বিভাস পাইক,ইউপি সদস্য নিতাই জদ্দার,ইউপি সদস্য শিবাশীষ রায়,,আয়োজক কমিটির অনুপ সরদার,পার্থ মন্ডল,সরোজিত মন্ডল,নিতাই মন্ডল,পরশ মন্ডল,কুন্তল রায় প্রমূখ।খেলাটি পরিচালনা করেন সবুজ সরকার ও স্কোরের দায়িত্বে ছিলেন সজলব্রম্মচারী।