ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪

গাংনী রবিউল হাসপাতালের উদ্যোগে আনন্দ ভ্রমণ সম্পন্ন

মাজিদ আল মামুন
জানুয়ারি ২৩, ২০২৪ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

মাজিদ আল মামুন -মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী উপজেলা শহরের স্বনামধন্য রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতালের আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। সোমবার (২২ জানুয়ারি), সকাল থেকে সন্ধা অবধি রাঙামাটির কাপ্তাই হ্রদ, আদিবাসীদের গ্রাম, পলওয়েল পার্ক, বৌদ্ধ মন্দির, লাভ লকসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে আনন্দ উপভোগ করা হয়।
এর পূর্বে গত রোববার বিকেলে গাংনী রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতালের সামনে থেকে বিলাসবহুল বাসযোগে রওয়ানা দিয়ে সোমবার ভোরের দিকে রাঙামাটি এসে পৌঁছে। সকালের নাস্তা শেষে হাসপাতালের পরিচালক পুষ্টিবিদ তরিকুল ইসলামের নেতৃত্বে অর্ধশতাধিক স্টাফ লঞ্চযোগে কাপ্তাই হ্রদের বিভিন্ন এলাকায় প্রবেশ করেন। পরে দুপুরের ভোজন শেষে দীর্ঘ ১ বছর পর আনন্দ ভ্রমণে এসে কার কেমন অনুভূতি তা প্রকাশসহ বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয়। পুষ্টিবিদ তরিকুল ইসলামের সভাপতিত্বে সভায় হাসপাতালের ডাক্তার, টেকনোলজিস্ট, ম্যানেজার, নার্স, আয়াসহ হাসপাতালের কর্মরত কর্মকর্তা-কর্মচারী এবং শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রতি বছরই রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতালের পক্ষ থেকে আনন্দ ভ্রমণে যাওয়া হয়। সারা বছর রোগীদের সেবা প্রদানে ব্যস্ত সময় পার করার পর একটু বিনোদনের জন্যই এ ভ্রমণের আয়োজন করা হয় বলে হাসপাতালের পরিচালক পুষ্টিবিদ তরিকুল ইসলাম জানান। আনন্দ ভ্রমণে এসে স্টাফবৃন্দ তিনাদের পরিবারের সদস্যদের জন্য কেনাকাটা করে অনেক আনন্দ উপভোগ করেছেন। একই সাথে আনন্দ ভ্রমণের আয়োজন করার জন্য পরিচালকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।