ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩

ইতালিতে ইমিগ্রেশন ও আইনি সহায়তায় CSN Bangla কর্তৃক কাফ অপারেটর ট্রেনিং সম্পন্ন

শাইখ আহমেদ,
জানুয়ারি ৬, ২০২৩ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!
   
                       

শাইখ আহমেদ, ইতালিঃ

প্রবাসীদের ইমিগ্রেশন ও আইনি সহযোগিতার জন্য কাফ সেক্টরে কাজ করার আগ্রহীদের নিয়ে কাফ অপারেটর এর আয়োজন করেছে CSN Bangla। ইতালির আনকোনা শহরে আয়োজিত কাফ সেক্টরে কাজ করার আগ্রহীদের নিয়ে বিশেষ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফেনাপি প্রেসিডেন্ট জুসেপ্পে ডি লুকা, CSN Bangla প্রতিষ্ঠাতা পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর সারফারাজ দিন, রেস্পন্সাবিলে আবদুল্লাহ আল কাফি, রেস্পন্সাবিলে আনকোনা ব্রাঞ্চ মান্নান পেদা,‌ রেস্পন্সাবিলে মিলানো ব্রাঞ্চ পেদ্রো কুসি।

এসময় উপস্থিত সকল CSN Bangla রিপ্রেজেন্টেটিভদের প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন ধরনের সরকারী সুযোগ সুবিধা দিতে দক্ষ কাফ অপারেটর তৈরীর জন্য ও যে কোন মানুষের ইমিগ্রেশন, আইনি সহায়তা ও কাফ সেক্টরের বিভিন্ন বিষয় নিয়ে সাময়িক অভিজ্ঞতা দেওয়া হয়। সভার শেষে আগ্রহী কাফ সেক্টরে প্রতিষ্ঠান করার অভিজ্ঞদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন ফেনাপি প্রেসিডেন্ট জুসেপ্পে ডি লুকা, CSN Bangla প্রতিষ্ঠাতা পলাশ হাওলাদার।

শেষে CSN Bangla কর্তৃপক্ষ জানান আমাদের এই কাফের মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশিদের আইনগত অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস কল্যাণ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। এই বিপুল সংখ্যক মানুষদের আইনগত বিষয়ে পরামর্শ দেওয়ার মতো উল্লেখযোগ্য CSN Bangla কাফ।তারা আরো বলেন, দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে ইতিমধ্যেই সুনাম অর্জন যেভাবে করে আসছে আশা করছি সকলের সহযোগিতা ও দোয়া থাকলে CSN Bangla কাফের ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। প্রবাসীদের শতভাগ সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে তারা CSN Bangla কাফ যে কোনো ধরনের আইন বিষয়ক নানা তথ্য ও সহযোগিতা সেবা দেবেন বলে আশ্বস্ত করেন।