ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪

নড়াইলে নসিমন মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গৃহবধুর মৃত্যু,স্বামী দুই শিশু সন্তানসহ আহত,

মো: আজিজুর বিশ্বাস
এপ্রিল ২, ২০২৪ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মো: আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলায় নসিমনের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আতাউর রহমান শিশির ও দুই শিশু আমেনা (৪) এবং মো. আনাস (৩) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি মোড়ে এ দূর্ঘটনা ঘটে। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রিপা আক্তার উপজেলার শালনগর ইউনিয়নের আতাউর রহমান শিশির এর স্ত্রী। আহত দুই শিশু ওই দম্পতির ছেলে এবং মেয়ে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নিহত গৃহবধূ রিপা আক্তার তার স্বামী আতাউর রহমান শিশির ও তাদের বাচ্চা মেয়ে আমেনা ও ছেলে আনাস শালনগর এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। প্রতিমধ্যে নোয়গ্রাম ইউনিয়নের তেলিগাতি মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হয়। এঘটনায় নিহতের স্বামী ও বাকি দুই শিশু প্রানে বাঁচলেও ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন। আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। তবে নসিমন এর চালক আহাদ পালিয়ে গেছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।