ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪

নগরকান্দার শশায় বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

মোঃ রুবেল চোকদার 
এপ্রিল ১২, ২০২৪ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মোঃ রুবেল চোকদার

ফরিদপুরের নগরকান্দার শশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগরকান্দার শশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। প্রচুর দর্শক খেলাটি উপভোগ করেন। অবিবাহিত দল বিবাহিত দলকে ১-০ গোলে পরাজিত করে ।

প্রধান অতিথি হিসেবে প্রীতি ফুটবল ম্যাচটির শুভ উদ্বোধন করেন এবং খেলা শেষে পুরুস্কার বিতরন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান কাজী আব্দুস সোবহান। এ সময় উপস্থিত ছিলেন শশা মরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শওকত আলী শরীফ, কাজী আব্দুস সোবহানের জামাতা আরাফাত কেমন, আঃ জলিল মাষ্টার, কাজী মকিদুর রহমান,আছলাম শরীফ,কাজী ছানাউর রহমান,মোঃ আনোয়ার হোসেন, কাজী আনিচুর রহমান তানবির প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী আব্দুস সোবহান বলেন,পবিত্র ঈদ উল ফিতরের আনন্দকে আরো প্রানবন্ত করতে ঈদের পরের দিন এই প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করা হয়েছে। বিনোদনের অন্যতম উৎস হিসেবে এ ফুটবল ম্যাচ থেকে দর্শকরা প্রচুর আনন্দ পেয়েছে। তিনি এই ফুটবল ম্যাচ এর আয়োজক দেরকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে এরকম আরও ফুটবল ম্যাচ আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।