ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩

খুলনার দাকোপের সব্যসাচী ক্লাবের আয়োজনে ৮ দলীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্বপন কুমার রায়
জানুয়ারি ৮, ২০২৩ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

খুলনা জেলা প্রতিনিধিঃ

খুলনার দাকোপের ঐতিহ্যবাহী সব্যসাচী ক্লাবের আয়োজনে ৭ জানুয়ারি শনিবার সন্ধ্য ৭ টারদিকে ৮ দলীয় ব্যাটমিন্টন প্রতিযোগিতা সব্যসাচী ক্লাব মন্দির সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক, বাজুয়া সুরেন্দ্রনাথা ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও বাজুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানস কুমার রায়। এসময় তিনি বলেন খেলাধুলার উন্নয়নেও মাননীয় প্রধানমন্ত্রী সারা বিশ্বের
অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে খেলাধুলার মতো অর্জন তার অধিকাংশই আওয়ামীলীগ সরকারের আমলে অর্জিত হয়েছে। তাই ভালো খেলেধুলা করতে হলে নিয়মিত অনুশীলনের বিকল্প নেই।তিনি বলেন, স্বপ্নদ্রষ্টা শেখ কামাল এর নেতৃত্বে ফুটবল দেশে আধুনিকায়নে রূপ নিয়েছে। খেলাধুলা শরীর সুস্থ রাখে ও ছাত্রছাত্রীদের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। এজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উপজেলা পর্যায়ে ১৮৬টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান করা হচ্ছে। খেলোয়ারদের জন্য স্টেডিয়াম গুলো উন্মুক্ত থাকবে। যেন সবাই খেলতে পারে।. সব্যসাচী ক্লাবের পক্ষথেকে চেয়ারম্যান মানস মুকুল রায়কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা সরুপ ক্রেষ্ট তুলে দেন সভাপতি প্রবীর রায় বাপী।
সব্যসাচী ক্লাবের সভাপতি সাংবাদিক প্রবীর রায় বাপীর সভাপতিত্বে উপস্হিত ছিলেন সাবেক সভাপতি
অচিন্ত সাহা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক স্বপন কুমার রায়,,বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক দেবাশীষ মন্ডল, অশোক দাস,সব্যসাচী ক্লাবের সাধারন সম্পাদক পার্থ সাহা। সুরাজ সরকার,পাপ্পু সাহা,গবীন্দ্র সাহা, রসুল,মিলন সাহা সহ ক্লাবের কর্মকর্তা ও সদস্য বৃন্দ। সমগ্র ভাবে পরিচালনা করেন বাজুয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিশ্বজিত দে।