ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩

বাগাতিপাড়ায় জে.পি ইন্টারনেট এ চাকরির প্রলোভন জামানতের টাকা ও ফাঁকা স্ট্যাম্প ফেরত পেতে প্রেস কনফারেন্স

নিশাতুর রহমান জিম
জানুয়ারি ৯, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!
   
                       

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি,
নাটোরের বাগাতিপাড়ায় জেপি ইন্টারনেটের কথিত এজিএম প্রতারক হাবিবুর রহমানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে প্রতারণার অভিযোগ এনে প্রেস কনফারেন্স করেছে ভুক্তভোগীরা।
সোমবার (৯ জানুয়ারি) সকালে উপজেলা প্রেসক্লাবে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। প্রেস কনফারেন্সে ভুক্তভোগীরা উপস্থিত থেকে, দাবি করেন, “এখানে উপস্থিত আমাদের এই ১৬ জনকে জেপি ইন্টারনেটে চাকরি দেবার কথা বলে গত বছরের মে মাসের ২৬ তারিখেউপজেলার পাঁকা এলাকার গালিমপুরস্থ কার্যালয়ে ডেকে ১৮ হাজার টাকা করে বেতনের প্রলোভন দিয়ে জামানত হিসেবে ৫০ হাজার টাকা করে মোট প্রায় ৮লাখ টাকা ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেন হাবিব। টাকা দেবার ৮ মাস পার হয়ে গেলেও এখনো কোনো কার্যক্রম শুরু হয়নি দেখে আমরা সকলে তার থেকে জামানতের টাকা ও স্ট্যাম্প ফেরত চাইলে তিনি আমাদের নামে মামলা দায়ের করবেন বলে হুমকি দেয়। আমরা আমাদের দেয়া জামানতের টাকা ও স্ট্যাম্প ফেরত চাই। আজকের প্রেস কনফারেন্সের মাধ্যমে এমন প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।”
এ বিষয়ে, জে.পি ইন্টারনেটের কথিত এজিএম হাবিবুর রহমান বলেন,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো সঠিক নয়।আমি কোন টাকা নেয়নি, ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষরের কথা জানতে চাইলে এড়িয়ে যান তিনি। উল্লেখ্য, গত ৮ জানুয়ারি এনিয়ে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ১৬ জন ভুক্তভোগ।
নিশাতুর রহমান জিম
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি,
মোবাঃ ০১৭৭১২২৮১৮৭
তারিখঃ০৯-০১-২৩ খ্রীঃ