ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩

জায়গা সংকটের মধ্যে গঙ্গাচড়ায় নবাগত জেলা প্রশাসক’র পরিচিতি ও মতবিনিময় সভা

সানজিম মিয়া
জানুয়ারি ১১, ২০২৩ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!
   
                       

সানজিম মিয়া – গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :

রংপুরের গঙ্গাচড়ায় নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গঙ্গাচড়া উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব,সংবাদকর্মী ও সুশীল সমাজের সাথে পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করে গঙ্গাচড়া উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার দুপুর ১ টায় উপজেলা পরিষদ কনফারেন্স হলরুমে পরিচিতি ও মতবিনিময় সভায় সদ্য যোগদানকৃত রংপুর জেলা প্রশাসক ড.চিত্রলেখা নাজনীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রাবিয়া খাতুন,সাজু মিয়া, উপজেলা সহকারী কমিশননার (ভূমি) নয়ন কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড.মোঃ আসিফ ফেরদৌস ,বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম,গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দুলাল হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দীপা রানী বিশ্বাস,সমাজসেবা অফিসার মোঃ মোসাদ্দেকুর রহমান,উপজেলা সমবায় অফিসার মোঃ আফতাবুজ্জামান চয়ন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা মো.মুনিমুল হক,উপজেলা প্রকৌশলী মজিদুল ইসলাম ,ইউ’পি চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু, জিল্লুর রহমান,আব্দুর রউফ,আশরাফ আলী,আবদুল্লাহ আল হাদী,মোহাইমেনুল ইসলাম মারুফ,প্রমূখ। সভায় নবাগত জেলা প্রশাসক গঙ্গাচড়া উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সকলের ইতিবাচক সহযোগিতা কামনা করেন। জনপ্রতিনিধি ও সাংবাদিকরা বিভিন্ন সমস্যা তুরে ধরেন যেমন কিশোরগ্যাং,বাল্যবিয়ে প্রতিরোধ, মাদক নির্মূল,ভেজাল খাদ্য রোদ,দ্রব্যমূল্যের উর্ধগতি সহ সরকারি কর্মকর্তা-কর্মচারিদের জবাবদিহিতার আওতায় আনার পরামর্শ দেন।

এসময় প্রশাসন কনফারেন্স হলরুমে জায়গা সংকটের কারণে আলোচনা সভার শুরুতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউ’পি জনপ্রতিনিধি, ও গনমাধ্যমকর্মীদের নির্দিষ্ট বসার জায়গা না থাকায় অনেকেই দাড়িয়ে থাকেন এবং অনেক দপ্তরের কর্মকর্তারা রুম থেকে বেরিয়ে এসে উপজেলা নির্বাহী অফিসারের রুমে অবস্থান করেন। বসার জায়গা সংকট বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন বিষয়টি প্রশাসনের নজরে এসেছে পরবর্তীতে এধরণের ঘটনা যাতে নাহয় তিনি আশ্বাস প্রদান করেন ।