ঢাকাশনিবার , ১৪ জানুয়ারি ২০২৩

নওগাঁ এমপি আকরাম হোসেন চৌধুরী”” বলেন অাধুনিক ও স্মার্ট মহাদেবপুর বদলগাছী গড়তে তৃণমূল নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Siam Hossen
জানুয়ারি ১৪, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!
                       

নওগাঁ জেলা প্রতিনিধিঃ

স্মার্ট মহাদেবপুর বদলগাছী গড়তে তৃণমূল নেতাকর্মী ও তরুণ ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন সাবেক এমপি ডঃআকরাম হোসেন চৌধুরী।
বিকেল ৫ ঘটিকায় চান্দাশ ইউনিয়নের চান্দাশ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্মার্ট মহাদেবপুর বদলগাছী গড়তে তৃণমূলের তরুণ ভোটারদের নিবন্ধন কার্যক্রম চান্দাস ইউনিয়নে সফল করার লক্ষ্যে পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয় । সভাই সভাপতিত্ব করেন বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক ।
প্রধান অতিথির ভাষণে সাবেক এমপি ডঃআকরাম হোসেন চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের যে রূপরেখা তুলে ধরেছেন সেই ব্যাখ্যার আলোকে কিভাবে আমরা মহাদেবপুর- বদলগাছী উপজেলার তৃণমূল পর্যায়ে এবং চান্দাসকে স্মার্ট চাঁন্দাস গড়ে তুলতে এবং তরুণ ভোটারদের সম্পৃক্ত করার গুরুত্বের ব্যাখ্যা তুলে ধরেন ।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রিন্সিপাল কাজী নুরুজ্জামান বেলাল, যুবনেতা মিজানুর রহমান, দিলিপ মাস্টার , নজরুল ইসলাম, সাইদুর রহমানসহ প্রমুখ নেতৃবর্গ। চান্দাস ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে অংশীজনরা স্মার্ট মহাদেবপুর বদলগাছি গড়তে তৃণমূলের তরুণ ভোটারদের নিবন্ধন পত্র সংগ্রহ করেন। পরিশেষে উপস্থিত নারী পুরুষ এবং অংশী জনরা সকলে তাল মিলিয়ে স্লোগান দেন।
“শেখ হাসিনার নির্দেশ গর্ব স্মার্ট মহাদেবপুর”
“শেখ হাসিনার নির্দেশ গর্ব স্মার্ট চান্দাশ”
” শেখ হাসিনার নির্দেশ গর্ব স্মার্ট বাংলাদেশ”
স্লোগান শেষে সাবেক এমপি ডঃআকরাম হোসেন চৌধুরী বলেন, স্মার্ট মহাদেবপুর বদলগাছী গড়ার লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশি।

উজ্জ্বল কুমার সরকার ফোন০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ১৪/১/২৩
নওগাঁ।