ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ৬০ লিটার দেশী মদসহ ১ জন আটক।

মোহাম্মদ নজরুল ইসলাম
জানুয়ারি ১৫, ২০২৩ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

বিশেষ প্রতিনিধি

বেনাপোল পোর্ট থানা পুলিশের এক অভিযানে ৬০ লিটার দেশী মদসহ আব্দুল মজিদ টুনু (৫২)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।শনিবার রাতে তাকে মদসহ হাতেনাতে আটক করা হয়।সে সাদিপুর গ্রামের মৃত মতলেব এর ছেলে।

থানার ডিউটি অফিসার জানান,যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম মহোদয় এর নির্দেশক্রমে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া স্যারের নেতৃত্বে অদ্য ইং-১৪/০১/২০২৩ তারিখ বেনাপোল বাজারের মধ্যে হতে রাত্র ২১:১৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান চালিয়ে মদের আস্তানা গুড়িয়ে ৬০ লিটার দেশী মদসহ আসামী মোঃ আব্দুল মজিদ টুনু (৫২), পিতা-মৃত মতলেব, সাং-সাদিপুর (স্কুলপাড়া), থানা-বেনাপোল পোর্ট, জেলা-যাশোরকে গ্রেফতার করেন ।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া।

এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া যোগদান করার পর থেকে একের পর এক মাদকের চালান আটক করছে।তিনি বলেন মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেনো তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে ।

মোবাইল ০১৭১২৯৪৭৮৭১