ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪

আমি স্বার্থের জন্য রাজনীতি করিনা আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

মোঃ কামাল হোসেন প্রধান
জুন ২৮, ২০২৪ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

মোঃ কামাল হোসেন প্রধান- জেলা প্রতিনিধি নরসিংদীঃ

নরসিংদীর,শিবপুরের গরিব ,দুঃখী অসহায়, মেহনতী মানুষের আস্থাভাজন ব্যক্তি আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন ,সাবেক মহাসচিব বি এল এফ ই এ এবং স্ট্যান্ডিং কমিটির সদস্য এফ বি সি সি আই। তিনি সাংবাদিকদের সাথে আলাপ আলোচনা করিতে গিয়ে বলেন, আমি তৃণমূল পর্যায় থেকে সকল পেশাজীবি মানুষের পাশে থাকতে এসেছি। রাজনীতি করে ফায়দা লুটতে আসি নাই, মানব সেবাই হচ্ছে আমার লক্ষ। আমি রাজনৈতিক সাইনবোর্ড ব্যবহার করে কোনো রকম ফায়দা লুটতে আসিনি। আল্লাহ তায়ালা আমাকে যতটুকু সম্পদ দান করেছেন আলহামদুলিল্লাহ। আমার চাচা মুক্তিযোদ্ধা মরহুম এ্যাডভোকেট বজলুর রহমান তিনি শিবপুর উপজেলা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি ছিলেন এবং বঙ্গবন্ধু পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। আমার এক বড় ভাই শাহজাহান সাজু সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন ,আমাদের পরিবার পূর্বে থেকেই সু প্রতিষ্ঠিত রাজনৈতিক পরিবার। আমি নিজেও ছাত্ররাজনীতির সাথে জড়িত ছিলাম আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি।
বাংলাদেশে বর্তমান সরকারের টানা চার বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা- যার হৃদয়ে একটাই স্বপ্ন কিভাবে বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে একটি “স্মার্ট বাংলাদেশ” হিসেবে প্রতিষ্ঠিত করবে । আমি সামান্যতম হলেও সর্ব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করি।
আমি শিবপুর উপজেলা নিরীহ, অসহায়, দরিদ্র মানুষের পাশে থাকতে চাই। তিনি আরো বলেন, শিবপুর উপজেলায় কিশোর গ্যাং ও মাদক ব্যাপক বৃদ্ধি পেয়েছে, সেজন্য আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে মাদক ও কিশোর গ্যাং দের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। কিশোর গ্যাং ও মাদক বিক্রেতাদের গডফাদারকে চিহ্নিত করে আইনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা বিশেষ প্রয়োজন বলে আমি মনে করি। এ সকল অপরাধীদের কারণে গোটা সমাজের অশান্তি সৃষ্টি হচ্ছে ।